• পরীক্ষামূলক সম্প্রচার
  • শনিবার, ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ১১ ফাল্গুন ১৪৩০
  • ||
  • আর্কাইভ

পুরাণবাজার বালিকা উবি'র এসএসসি পরীক্ষার্থীদের বিদায় ও দোয়া মাহফিল

পরীক্ষায় ভালো ফলাফল করে অভিভাবক ও স্কুলের সুনাম বয়ে আনতে হবে : আলহাজ্ব জাহাঙ্গীর আখন্দ সেলিম

প্রকাশ:  ০৮ ফেব্রুয়ারি ২০২৪, ১৪:০৯
স্টাফ রিপোর্টার
প্রিন্ট

চাঁদপুর শহরের পুরাণবাজার বালিকা উচ্চ বিদ্যালয়ের ২০২৪ সালের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় ও  দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ৮ ফেব্রুয়ারি বৃহস্পতিবার বেলা ১২টায় বিদ্যালয় মিলনায়তনে বিদায় ও দোয়া মাহফিলটি অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুরাণবাজার বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ও পরিচালনা পর্ষদের সভাপতি এবং  চাঁদপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি আলহাজ্ব  মোঃ জাহাঙ্গীর আখন্দ সেলিম।
সভাপতিত্ব করেন অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আলী হোসেন। এ সময় অনুষ্ঠানে বক্তব্য রাখেন বিদ্যালয়ের পরিচালনা পরিষদের শিক্ষানুরাগী সদস্য তমাল কুমার ঘোষ। বিদায়ী শিক্ষার্থীদের উদ্দেশ্যে মানপত্র পাঠ করেন দশম শ্রেণীর ছাত্রী সানজিদা আক্তার। দোয়া মাহফিল পরিচালনা করেন বিদ্যালয়ের ধর্মীয় শিক্ষক  মাওঃ ওয়াদুল ইসলাম এবং অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন সহকারী শিক্ষক সুখরঞ্জন দাস। এ সময় বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্যবৃন্দ শিক্ষকমন্ডলী শিক্ষার্থীগণ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে শিক্ষানুরাগী মোঃ জাহাঙ্গীর আখন্দ সেলিম অনুষ্ঠানে  বলেন,এ বিদ্যালয়টি মেঘনার নদী ভাংগনের কারণে বিলীন হয়ে গেছে। এলাকার মেয়েরা যাতে শিক্ষা হতে বঞ্চিত না হয় আমরা উদ্যোগ নিয়ে পুণরায় স্কুলটি গড়তে সক্ষম হয়েছি। বিদ্যালয়ের পড়া লেখার মান অত্যন্ত ভালো।প্রতি বছর ভালো রেজাল্ট করছে।
তিনি শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন,তোমরাই আগামী দিনের ভবিষৎ।  পরীক্ষায় ভালো ফলাফল করে অভিভাবক ও স্কুলের সুনাম বয়ে আনতে হবে। তিনি পরীক্ষার্থীদের উজ্জ্বল ভবিষ্যত কামনা করেন।  উল্লেখ্য যে এবছর বিদ্যালয়টি থেকে ৭১ জন শিক্ষার্থী এসএসসি পরীক্ষায় অংশ গ্রহণ করতে যাচ্ছে।

সর্বাধিক পঠিত