• পরীক্ষামূলক সম্প্রচার
  • রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

হাজীগঞ্জে সিএনজি অটোরিকশার ধাক্কায় নারীর মৃত্যু

প্রকাশ:  ৩১ অক্টোবর ২০১৯, ০৯:১৪
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

হাজীগঞ্জে সিএনজিচালিত অটোরিকশার আঘাতে হালিমা বেগম (৬০) নামে এক নারী মারা গেছেন। গতকাল বুধবার সন্ধ্যায় উপজেলার এনায়েতপুর-ডাটরা শিবপুর সড়কের মোহাম্মদপুর গ্রামের ফরাজী বাড়ির সামনে এ দুর্ঘটনা ঘটে। ওই নারী মোহাম্মদপুর গ্রামের ভূঁইয়া বাড়ির আলী আহম্মদের স্ত্রী। নিহতের স্বামী, ৫ ছেলে ও ২ মেয়ে রয়েছে। পরে পুলিশ লাশ উদ্ধার করে তাদের হেফাজতে নিয়েছে।
মোহাম্মদপুর মোল্লা বাড়ির খালেকুজ্জামান শামীম জানান, এদিন সন্ধ্যায় এনায়েতপুর-ডাটরা শিবপুর সড়ক ধরে হালিমা বেগম বাড়ির দিকে আসছিলেন। তখন তিনি রাস্তা পার হওয়ার সময় পেছন দিক থেকে বেপরোয়া গতিতে আসা একটি সিএনজি অটোরিকশা তাকে সজোরে আঘাত করে। এতে তিনি গুরুতর আহত হলে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্যে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে হালিমা বেগম মারা যান। খবর পেয়ে পুলিশ নিহতের বাড়িতে উপস্থিত হয়ে মরদেহের সুরতহাল রিপোর্ট করে এবং মরদেহ থানা হেফাজতে নিয়ে আসে।
নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয়রা অভিযোগ করে বলেন, গ্রাম্য সড়কে সিএনজি অটোরিকশাগুলো বেপরোয়াভাবে এবং খুব দ্রুতগতিতে চলাচল করে। যার ফলে প্রায়সময় দুর্ঘটনা ঘটে থাকে। এ বিষয়ে তাদেরকে ডাক (নিষেধ) দিলে তারা (চালক) আমাদের সাথে খারাপ আচরণ করে। এ অঞ্চলে অটোরিকশাগুলোর মধ্যে বেশিরভাগ চালক স্থানীয় হওয়ার কারণে তারা সবসময় বেপরোয়াভাবে চালিয়ে থাকে। অনেক সময় প্রতিবাদী অনেক যাত্রীকে চালকরা মারধর করার অভিযোগ রয়েছে বলে স্থানীয়রা জানিয়েছেন।
হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (ইউএইচও) ডাঃ আনোয়ারুল আজিম জানান, হালিমা নামে একজন মধ্যবয়সী নারীকে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে আনা হলে তাকে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্যে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপতালে প্রেরণ করা হয়।
থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আলমগীর হোসেন রনি বলেন, খবর পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করে থানা হেফাজতে নিয়ে আসা হয়েছে। আমরা আইন অনুযায়ী পরবর্তী ব্যবস্থা গ্রহণ করবো।

 

সর্বাধিক পঠিত