• পরীক্ষামূলক সম্প্রচার
  • রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

অপপ্রচারের প্রতিবাদে দাগনভূঞা পৌর মেয়রের সংবাদ সম্মেলন

প্রকাশ:  ১১ অক্টোবর ২০১৭, ২০:১৩
ফেনী প্রতিনিধি
প্রিন্ট

ফেনীর দাগনভূঞা পৌরসভার বিরুদ্ধে মিথ্যা সংবাদ ও অপপ্রচারের প্রতিবাদে বুধবার বিকেলে পৌরসভা কার্যালয়ে সংবাদ সম্মেলন এর আয়োজন করা হয়। পৌর মেয়র ওমর ফারুক খাঁন জনাকীর্ন সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন। 

এসময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান দিদারুল কবির রতন, ভাইস চেয়ারম্যান জয়নাল আবেদীন মামুন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান মাস্টার কামাল উদ্দিন, পৌর আওয়ামীলীগের সভাপতি খায়েজ আহম্মদ, ইউপি চেয়ারম্যান নুরনবী, কাশেদুল হক বাবর, মাসুদ রায়হান, আবুল ফোরকান বুলবুল, বেলায়েত উল্যাহ স্বপন, আবদুল্লাহ আল-মামুন, প্যানেল মেয়র সাইফুল ইসলাম, কাউন্সিলর মনিরুজ্জমান সবুজ, জাকির হোসেন, মো. হানিফ, কামরুল ইসলাম প্রমুখ। 

লিখিত বক্তব্যে পৌর মেয়র উল্লেখ করেন, পবিত্র হজ্ব পালনের উদ্দেশ্যে মন্ত্রণালয় পথকে ছুটি নিয়ে ১৭ আগস্ট তারিখে সৌদি আরব গিয়েছিলাম। আমার অনুপস্থিতিতে পৌরসভার শুধুমাত্র দৈনন্দিন কার্য সম্পাদনের (রুটিন ওয়ার্ক) জন্য প্যানেল মেয়র-১ মো. সাইফুল ইসলামকে দায়িত্ব দিই। আমার অনুপস্থিতির সুবাদে একটি কুচক্রী মহল আমার ও আমার পৌরসভার সুনাম নষ্ট করার জন্য এবং আমাকে সামাজিক ও রাজনৈতিকভাবে হেয় প্রতিপন্ন করে নিজেদের হীন স্বার্থ চরিতার্থের ষড়যন্ত্রে লিপ্ত হয়। তারই অংশ হিসেবে কোটি টাকা লোপাটের মিথ্যা অভিযোগ তুলে সাংবাদিকদের ভুল তথ্য দিয়ে বিভিন্ন পত্র-পত্রিকায় সংবাদ প্রকাশ করা হয় এবং সোশ্যাল মিডিয়াসহ বিভিন্নভাবে অপপ্রচার চালানো হয়। যা সম্পূন্নরুপে মিথ্যা, বানোয়াট ও উদ্দেশ্য প্রণোদিত। 

বর্তমানে আমি দাগনভূঞা পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও দাগনভূঞা পৌরসভার মেয়র হিসেবে নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে আসছি। আমি দাগনভূঞা পৌরসভার পর পর দুইবারের নির্বাচিত মেয়র। আমি আমার দায়িত্ব পালনকালে যতদূর সম্ভব সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালনে সচেষ্ট থেকেছি। স্থানীয় সরকার বিভাগ, পৌর-১ শাখার স্মারক নং-৪৬.০০.০০০০.০৬৩.২৫.০০১.১৫-৯৮২, তাং- ২৭/০৭/২০১৭ খ্রিঃ মূলে যথানিয়মে অনুমোদনক্রমে পবিত্রহজ্ব পালনের উদ্দেশ্যে সৌদি আরব যাই। পবিত্র হজ্ব পালন শেষে গত ২৪/০৯/২০১৭ খ্রিঃ তারিখে আমি দেশে ফিরে আসি। এই ষড়যন্ত্র, অপপ্রচার ও মিথ্যা সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জ্ঞাপন করছি।

সর্বাধিক পঠিত