• পরীক্ষামূলক সম্প্রচার
  • সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

অবৈধ পথে ভারতে যাওয়ার সময় বেনাপোলে আটক ১৪

প্রকাশ:  ০৮ অক্টোবর ২০১৭, ১৭:১২
বেনাপোল প্রতিনিধি
প্রিন্ট

অবৈধ পথে ভারতে যাওয়ার সময় বেনাপোল সীমান্ত থেকে ১৪ বাংলাদেশিকে নারী-পুরুষকে আটক করেছেন বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা। রোববার সকালে পৃথক অভিযান চালিয়ে সীমান্তের সাদিপুর ও দৌলতপুর এলাকা থেকে ৪৯ ও ২১ ব্যাটালিয়নের বিজিবি সদস্যরা তাদের আটক করে।

আটককৃতরা হলো, যশোরের শার্শার বাদল সরদারের ছেলে হীরা সরদার (৫০), যশোর সদর এলাকার মোনতাজ গাজীর স্ত্রী হাসি বেগম (৩৫), যশোরের হৃদয় বিশ্বাসের ছেলে উত্তম বিশ্বাস (৩০), নড়াইলের উত্তম বিশ্বাসের স্ত্রী সুমিতা বিশ্বাস (২৫), বাগেরহাটের অনন্ত কুন্ডুর ছেলে অজয় কৃন্ডু (৬৩), ফজলুল হকের ছেলে দেলোয়ার হোসেন (৩৪), তার ছেলে সাজ্জাত হোসেন (১৮), নারায়নগঞ্জের সিদ্দিরগঞ্জ উপজেলার রফিকুল ইসলামের মেয়ে ময়না আক্তার (৩০), বন্দর উপজেলার সবুর মোল্লার ছেলে সজিব ইসলাম মোল্লা (৩৭), মানিকগঞ্জের নরেশ দাসের ছেলে গনেশ দাস (৫৫), চট্রগ্রামের নুরুল ইসলামের ছেলে আতিকুল ইসলাম (২০), মন্টু মিয়ার ছেলে রুবেল (২৫), কক্সবাজারের হরিস চন্দ্র নাথের ছেলে সুব্রত দেবনাথ (৩৭) ও  কুমিল্লার সুনীল সরকারের ছেলে রনজিত সরকার (৩৭)।

বিজিবি জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায়- বেশকিছু নারী ও পুরুষ সীমান্তের অবৈধ পথে ভারতে যাচ্ছে। এ সময় অভিযান চালিয়ে তাদের ১৪ জনকে আটক করা হয়। তবে বিজিবির উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায় পাচারকারীরা। আটকদের বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে বলেও জানায় বিজিবি।

বেনাপোল পোর্ট থানা পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) সুমন জানান, আটককৃতদের রোববার দুপুরে যশোর আদালতে পাঠানো হয়েছে।

সর্বাধিক পঠিত