• পরীক্ষামূলক সম্প্রচার
  • সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

কুষ্টিয়ায় নিখোঁজের তিনদিন পর প্রবাসীর লাশ উদ্ধার

প্রকাশ:  ০৮ অক্টোবর ২০১৭, ১৩:৫৩
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট

কুষ্টিয়ার কুমারখালীর কালীগঙ্গা নদী থেকে নিখোঁজের তিনদিন পর রাকিবুল ইসলাম (৩২) নামে এক মালয়েশিয়া প্রবাসীর লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার ভোরে কুমারখালী উপজেলার চাপড়া ইউনিয়নের বাঁধবাজার সংলগ্ন কালীগঙ্গা নদী থেকে এই লাশ উদ্ধার করা হয়।

স্থানীয়রা জানান, উপজেলার চাপড়া ইউনিয়নের পাহাড়পুর স্কুলপাড়া গ্রামের মন্টু বিশ্বাসের ছেলে রাকিবুল ইসলাম গত দু’মাস আগে মালয়েশিয়া থেকে ছুটিতে বাড়িতে আসে। বৃহস্পতিবার সন্ধ্যায় সে পাশের গ্রাম কাঞ্চনপুর তার শ্বশুর বাড়িতে যায়। এর পর আর সে বাড়ি ফিরে আসেনি। 

এরপর তার শ্বশুর বাড়ির লোকজন ও পরিবারের সদস্যরা স্থানীয় আত্মীয় স্বজনসহ সম্ভব্য সব জায়গাতে খোঁজ করেও রাকিবের কোন সন্ধান পাইনি। পরে তার পরিবার কুমারখালী থানায় একটি সাধারণ ডায়েরি করে। 

রোববার ভোরে স্থানীয়রা কালীগঙ্গা নদীর মধ্যে একটি লাশ দেখতে পায়। পরে রাকিবুলের পরিবারের লোকজন এসে তার লাশের পরিচয় নিশ্চিত করে। 

রাকিবুলের ছোট ভাই রকিব জানান, বৃহস্পতিবার সন্ধ্যায় ভাই (রাকিবুল) ও আমি মটরসাইকেলযোগে তার শ্বশুর বাড়ি যায়। কিছু সময় পরে ভাই আমাকে বাঁধবাজার রেখে আবার শ্বশুর বাড়িতে চলে যায়। এরপর রাত ১০টার দিকে ভাই ফোন দিয়ে জানায় সে বাড়িতে আসবে। এর কিছু সময় পরই তার মোবাইল বন্ধ হয়ে যায়।

কুমারখালী থানার অফিসার ইনচার্জ(ওসি) আব্দুল খালেক জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। লাশের শরীরে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। ঘটনার বিষয়ে তদন্ত চলছে। দোষীদের  গ্রেফতারে অভিযান চালানো হচ্ছে। 

এসএম

সর্বাধিক পঠিত