• পরীক্ষামূলক সম্প্রচার
  • শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

বিদ্যুতের আলো জ্বেলে স্টার জলসা-জি বাংলা দেখলে হবে না

প্রকাশ:  ০৬ অক্টোবর ২০১৭, ১৮:২০
বেনাপোল প্রতিনিধি
প্রিন্ট

সংসদ সদস্য আলহাজ্ব শেখ আফিল উদ্দিন বলেন, বিদ্যুতের আলো জ্বেলে কেবল স্টার জলসা আর জি-বাংলা দেখলে হবে না। বিদ্যুতের আলো জ্বেলে আপনার ঘরকে যেমন আলোকিত করবেন তেমনি বিদ্যুতের আলোর মতো আপনার সন্তানকে আলোকিত করে গড়ে তুলবেন। তাহলে, একদিকে যেমন বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলার আশা পূরণ হবে তেমনি আপনার সন্তানকে আলোকিত করতে পারলে আমার এমপি জীবন স্বার্থক হবে।

শুক্রবার সকালে শার্শা উপজেলার গোগা ইউনিয়নের পাঁচভুলোট এলাকার চরপাড়ায় ৭০ পরিবারের মাঝে নতুন বিদ্যুৎ সঞ্চালন লাইনের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে একথা বলেন তিনি।

তিনি আরো বলেন, এ এলাকা ছিল কাদাময় এবং অন্ধকারে নিমজ্জিত। রাস্তাগুলো পিচ করে দেয়া হয়েছে। অন্ধকার পল্লীতে বিদুত্যের আলো জ্বেলে দেয়া হলো। আর এজন্য চাই আপনাদের সহযোগিতা। দয়া করে কারো কান কথায় লোভ না করে আবারো নৌকায় ভোট দেবেন। তাহলে একদিন আপনি আমি হব উন্নত দেশের বাসিন্দা। জননেত্রী শেখ হাসিনা এদেশটাকে বিশ্বের দরবারে নিম্নমধ্যম আয়ের দেশ হিসাবে প্রতিষ্ঠিত করেছেন। কয়েক বছরের মধ্যে মধ্যম আয়ের দেশে পরিণত করতে চলেছেন। আরো কয়েক বছরের মধ্যে আমরা সুখী সমৃদ্ধিশালী ও উন্নত দেশের বাসিন্দা হিসাবে পরিচয় দিতে পারব বলে আমি বিশ্বাস করি।

গোগা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান আব্দুর রশিদের সভাপতিত্বে উক্ত বিদ্যুতায়ন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শার্শা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু, সাধারণ সম্পাদক আলহাজ্ব নুরুজ্জামান, যুগ্ম সম্পাদক আলহাজ্ব সালেহ আহম্মেদ মিন্টু, সাংগঠনিক সম্পাদক ও যশোর জেলা পরিষদের সদস্য অধ্যক্ষ ইব্রাহিম খলিল, শার্শা পল্লী বিদ্যুৎ অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার মনোয়ারুল ইসলাম, যশোর জেলা পরিষদের সদস্য ও শার্শা উপজেলা যুবলীগের সভাপতি অহিদুজ্জামান অহিদ, সাধারণ সম্পাদক ও সদর ইউপি চেয়ারম্যান সোয়ারাব হোসেন, সাংগঠনিক সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান মেহেদী হাসান, বাগ আঁচড়া ইউপি চেয়ারম্যান ইলিয়াছ কবির বকুল, উলাশী ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আয়নাল হক, কায়বা ইউপি চেয়ারম্যান হাসান ফিরোজ আহম্মেদ টিংকু, পুটখালী ইউপি চেয়ারম্যন হাদিউজ্জামান, উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রহিম সরদার প্রমুখ। এসময় স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগসহ সকল অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সর্বাধিক পঠিত