• পরীক্ষামূলক সম্প্রচার
  • শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

পিরোজপুরে যৌন হয়রানির দায়ে ছাত্রলীগ নেতা গ্রেপ্তার

প্রকাশ:  ০৪ অক্টোবর ২০১৭, ১৬:৩৮
পিরোজপুর প্রতিনিধি
প্রিন্ট

পিরোজপুরে যৌন হয়রানির অভিযোগের মামলায় জেলা ছাত্রলীগের গণযোগাযোগ ও উন্নয়ন বিষয়ক সম্পাদক অভিজিৎ রাহুল বেপারীকে (২৬) গ্রেপ্তার করেছে সদর থানা পুলিশ। অপরদিকে দলের ভাবমূর্তি ক্ষুন্ন হওয়ায় জেলা ছাত্রলীগের কমিটি থেকে তাকে সাময়িক বহিস্কার করা হয়েছে।

মঙ্গলবার রাতে পিরোজপুর জেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি  রফিকুল ইসলাম মাসুদ ও সাধারণ সম্পাদক খায়রুল ইসলাম মিঠু সাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ ঘোষণা দেওয়া হয়।

গ্রেপ্তার অভিজিৎ রাহুল বেপারী বাগেরহাট জেলার মোড়েলগঞ্জ উপজেলার উত্তর সুতালড়ী গ্রামের সুব্রত চন্দ্র বেপারীর ছেলে এবং পিরোজপুর জেলা ছাত্রলীগের গণযোগাযোগ ও উন্নয়ন বিষয়ক সম্পাদক।
 
এ বিষয়ে জেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি রফিকুল ইসলাম মাসুদ জানান, অভিযুক্ত অভিজিৎ রাহুল বেপারীর নামে পিরোজপুরের চারজন শিশু শিক্ষার্থীকে যৌন হয়রানির মামলা দায়ের করা হয়েছে এবং এ ঘটনায় পুলিশ তাকে গ্রেপ্তার করেছে। এটা ছাত্রলীগের সংগঠন বিরোধী কাজ এবং সে সংগঠনের ভাবমূর্তি ক্ষুন্ন করেছে তাই তাকে সাময়িক ভাবে বহিস্কার করা হয়েছে। একই সঙ্গে তাকে স্থায়ী বহিস্কার করা হবে না তা আগামী ৭ দিনের মধ্যে যথাযথ কারন দর্শাণোর নির্দেশ দেওয়া হয়েছে।

পিরোজপুর সদর থানার ওসি মো. মাসুমুর রহমান বিশ্বাস জানান, পিরোজপুর সদর উপজেলার ৪ শিশু শিক্ষার্থীকে যৌন হয়রানি এবং আপত্তিকর ছবি তুলে রেখে তাদের বিভিন্ন ভাবে হুমকি প্রদান করে আসছিল অভিজিৎ রাহুল বেপারী। এ ঘটনায় একজন অভিভাবকের অভিযোগের ভিত্তিতে গত সোমবার রাতে অভিজিৎ রাহুল বেপারীকে শহরের মেথরপট্টি রোড থেকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার অভিজিৎ রাহুল বেপারীকে শিশুদের যৌন হয়রানির অভিযোগে নারী ও শিশু নির্যাতন দমন আইনের মামলায় আদালতের মাধ্যেমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

সর্বাধিক পঠিত