• পরীক্ষামূলক সম্প্রচার
  • সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

শার্শায় ৫ বছরের শিশুকে ধর্ষণের চেষ্টা, হাসপাতালে ভর্তি

প্রকাশ:  ০৩ অক্টোবর ২০১৭, ১৮:২৯
বেনাপোল প্রতিনিধি
প্রিন্ট

যশোরের শার্শা উপজেলার পল্লীতে ৫ বছরের এক শিশুকে ধর্ষণ চেষ্টার ঘটনা ঘটেছে। আলমগীর (৪৫) নামে এক লম্পট এ ঘটনা ঘটিয়েছে। ঘটনার পর থেকে সে পলাতক রয়েছে।

সোমবার রাত ৭ টার দিকে শার্শা উপজেলার শিকারপুর গ্রামে এ ঘটনাটি ঘটে। পুলিশ আলমগীরকে আটকে অভিযান অব্যাহত রেখেছে। ধর্ষন চেষ্টাকারী আলমগীর শিকারপুর গ্রামের লাল চাঁদ মোড়লের ছেলে।

শিশুটির মামা আব্দুর রহমান জানান, তার বোন রামচন্দ্রপুর মোড়ে পাপড় ভাজা বিক্রি করে। রাত ৭ টার দিকে তার মাকে ডাকতে বাড়ি থেকে বের হয় শিশুটি। পথে আলমগীর তাকে ফুসলিয়ে রাস্তার পাশে বালির স্তুপে নিয়ে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করে। এ সময় শিশুটি চিৎকার দিলে তার মুখ চেপে ধরে আলমগীর। শিশুটি বাড়ি ফিরতে দেরি হওয়ায় তার বড় ভাই তাকে খুঁজতে বের হয়। পথে কান্নার শব্দ শুনে দ্রুত ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে। এ সময় আলমগীর পালিয়ে যায়। রাত ১২টার দিকে তাকে চিকিৎসার জন্য শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডা. হুমায়ারা আশরাফী তন্নী জানান, যৌন হয়রানির ঘটনায় সোমবার রাতে একটি ছোট মেয়েকে হাসপাতালে ভর্তি করে তার অভিভাবকরা। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য যশোর জেনারেল হাসপাতালে রেফার্ড করা হয়। তার শরীরে যৌন হয়রানির আলামত দেখা গেছে বলে জানান ওই ডাক্তার। 

এ ব্যাপারে শার্শা থানার অফিসার ইনচার্জ এম মসিউর রহমান বলেন, ঘটনা শোনার সাথে সাথে গোড়পাড়া পুলিশ ফাঁড়ির এএসআই খাদেমুলকে ঘটনাস্থলে পাঠানো হয়। হাসপাতালের ডাক্তারের সাথে কথা বলে জেনেছি তাকে ধর্ষণের চেষ্টা করা হয়েছে। ধর্ষণ চেষ্টাকারী আলমগীরকে গ্রেফতারের চেষ্টা চলছে। শিশুটির স্বজনেরা যশোরে থাকায় এখনো মামলা হয়নি। তাদেরকে খবর দেওয়া হয়েছে। এলেই মামলা রেকর্ড করা হবে।

সর্বাধিক পঠিত