• পরীক্ষামূলক সম্প্রচার
  • শনিবার, ০৮ মে ২০২১, ২৫ বৈশাখ ১৪২৮
  • ||
  • আর্কাইভ

চাঁদপুর স্টেডিয়ামে দেওয়ান আরশাদ আলী স্মরণে ঢাকার ও জেলার সাবেক ফুটবলারদের নীরবতা পালন

প্রকাশ:  ০৩ এপ্রিল ২০২১, ১১:৫৩
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থার সাবেক সাধারণ সম্পাদক ও ক্রীড়া সংগঠক মরহুম দেওয়ান আরশাদ আলী স্মরণে ১ মিনিট নীরবতা পালন করা হয়েছে। এ নীরবতা পালনে ঢাকার লালবাগ সোনালী অতীত ক্লাব ও চাঁদপুরের সোনালী অতীত ক্লাবের সাবেক ফুটবলাররা অংশ নেন।
চাঁদপুর স্টেডিয়ামে ২ এপ্রিল শুক্রবার বিকেলে প্রীতি ফুটবল ম্যাচে অংশ নেয় দু’টি দল। খেলার আনুষ্ঠানিকতার শুরুতেই জেলা ক্রীড়া সংস্থার সাবেক সাধারণ সম্পাদকের স্মরণে এ কর্মসূচি পালন করা হয়।
চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থা ও চাঁদপুর সোনালী অতীত ক্লাবের সাধারণ সম্পাদক এবং সাবেক ফুটবলার গোলাম মোস্তফা বাবুর পরিচালনায় নীরবতা পালনে অংশ নেন লালবাগ ক্লাবের এবং ঢাকার বিভিন্ন ক্লাবে খেলায় অংশ নেয়া সাবেক ফুটবলার আলহাজ¦ মালা, মোঃ আবু ইউছুফ, মাহবুব, রিয়াজ, মোঃ ফাতেমী বাবু, এজাজ, সাইদ, তারেক, চাঁদপুর সোনালী অতীত ক্লাবের সভাপতি ও সাবেক ফুটবলার মনোয়ার চৌধুরী, মফিজুল ইসলাম চৌধুরী, ক্রীড়া সংগঠক অ্যাডঃ জাহাঙ্গীর হোসেন খান, সাবেক ফুটবলার আনোয়ার হোসেন মানিক, ইউছুফ বকাউল, জাহাঙ্গীর গাজী, শাজাহান তালুকদার সাহা, বোরহান খান, আনোয়ার মাঝি, রোটারিয়ান কাজী মাইনুল হক জীবনসহ দু’দলের সাবেক ফুটবলার, কোচ ও ক্লাব কর্মকর্তাগণ।
উল্লেখ্য, গত ২৯ মার্চ সোমবার বিকেলে সাবেক ফুটবলার ও ক্রীড়া সংগঠক এবং চাঁদপুর পৌরসভার সাবেক কমিশনার রোটারিয়ান দেওয়ান আরশাদ আলী সকল শুভাকাক্সক্ষী ও পরিবার-পরিজনদেরকে কাঁদিয়ে না ফেরার দেশে চলে যান। তিনি অত্যন্ত সুনামের সাথে দুইবার জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছিলেন।