• পরীক্ষামূলক সম্প্রচার
  • রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

নৌকা মার্কায় ভোট দিয়ে পুনরায় আ. লীগকে ক্ষমতায় আনতে হবে: কামাল হোসেন

প্রকাশ:  ৩০ জুন ২০১৮, ১১:২৯
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ও সাবেক ছাত্রনেতা জনাব এস এম কামাল হোসেন বলেছেন, বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার সততা, দক্ষতা ও জনপ্রিয়তার কারণে বাংলাদেশ আওয়ামী লীগ পুনরায় ক্ষমতায় আসবে।

তিনি শুক্রবার বিকেল ৪টায় খুলনার হাদিস পার্কে জাতীয় শ্রমিক লীগ, খুলনা মহানগর শাখা কর্তৃক আয়োজিত খুলনা সিটি কর্পোরেশনের নব নির্বাচিত মেয়র তালুকদার আব্দুল খালেকের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে এসব কথা বলেন।

তিনি বর্তমান আওয়ামী লীগ সরকারের উন্নয়নের চিত্র তুলে ধরে বলেন, বর্তমান সরকারের আমলে দেশের প্রতিটি ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দেওয়া হচ্ছে। ত্রিশ প্রকারের ঔষধ বিনামূল্যে গরীব জনগোষ্ঠীর জন্য দেওয়া হচ্ছে। ৬৮ হাজার কমিউনটি ক্লিনিক তৈরি করে প্রত্যন্ত এলাকার জনগোষ্ঠীর মাঝে স্বাস্থ্যসেবা প্রদান করা হচ্ছে।

এস এম কামাল আরো বলেন, আওয়ামী লীগ সরকার বাংলাদেশের মতো একটি দরিদ্র দেশকে নিন্ম মধ্যবিত্ত আয়ের দেশে পরিণত করেছে। আগামী ২০২১ সালে বাংলাদেশ মধ্যম আয়ের দেশে রূপান্তরিত হবে।

আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির এই সদস্য বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃঢ় নেতৃত্বের কারণে বাংলাদেশ আজ বিশ্বদরবারে উন্নয়নের রোল মডেল হিসেবে স্বীকৃতি লাভ করেছে। বছরের শুরুতেই বিনামূল্যে শিক্ষার্থীদের মাঝে বই বিতরণ করছে বর্তমান সরকার। আগামী ২০৪১ সালে বাংলাদেশ হবে একটি উন্নত, সুখী-সমৃদ্ধ, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা।


জনাব কামাল বিএনপির সমালোচনা করে বলেন, বিএনপি ক্ষমতায় থাকাকালীন সময়ে বাংলাদেশ পর পর পাঁচবার দুর্নীতিতে চ্যাম্পিয়ন হয়েছিল। দেশের ৬২টি জেলায় জঙ্গীরা একযোগে বোমা হামলা করেছিল। ২১শে আগস্ট গ্রেনেড হামলা, দেশের বিশিষ্ট সাংবাদিক, শিক্ষাবিদ, সংখ্যালঘু সম্প্রদায়ের লোকজনকে হত্যা করেছিল বিএনপি-জামাত জোট সরকারের সন্ত্রাসী বাহিনী।

তিনি আরো বলেন, এখনই সময় এসেছে সিদ্ধান্ত গ্রহণের। আপনারা খুনী, দুর্নীতিবাজদের সাথে থাকবেন নাকি উন্নয়নের এই অগ্রযাত্রাকে অব্যাহত রাখবেন। আসুন আমরা উন্নয়ন, অগ্রগতির প্রতিক নৌকা মার্কায় ভোট দিয়ে পুনরায় বাংলাদেশ আওয়ামী লীগকে ক্ষমতায় এনে জননেত্রী, দেশরত্ন শেখ হাসিনার হাতকে শক্তিশালী করি এবং বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণ করি।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহাবুব উল আলম হানিফ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজান (এমপি)।

সভার সভাপতিত্ব করেন খুলনা মহানগর জাতীয় শ্রমিক লীগের সভাপতি আবুল কাসেম মোল্যা এবং সভাটি পরিচালনা করেন খুলনা মহানগর জাতীয় শ্রমিক লীগের সাধারণ সম্পাদক রনজিত রায়।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন খুলনা জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান হারুনুর রশিদ, সদর থানা আওয়ামী লীগের সভাপতি এ্যাড. সাইফুল ইসলাম, বাংলাদেশ আওয়ামী লীগের শ্রম ও জনশক্তি বিষয়ক সম্পাদক হাবিবুল ইসলাম সিরাজ, খুলনা মহানগর আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মাহাবুব আলম সোহাগ প্রমুখ।

সর্বাধিক পঠিত