• পরীক্ষামূলক সম্প্রচার
  • বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

দেশ রক্ষায় শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় আনতে হবে

প্রকাশ:  ১৭ ডিসেম্বর ২০১৭, ১০:৫০
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

মুক্তিযুদ্ধে পরাজিতদের হাত থেকে দেশকে রক্ষায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী লীগকে আবারো ক্ষমতায় আনতে হবে বলে মন্তব্য করেছেন, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য ও যশোর-২ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মনিরুল ইসলাম মনির।
 
আজ শনিবার ঝিকরগাছা উপজেলা পরিষদ প্রাঙ্গণে মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে বীর মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের সংবর্ধনা ও আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ মন্তব্য করেন তিনি। 
 
মনিরুল ইসলাম বলেন, একাত্তরের পরাজিত দোসররা দেশের স্বাধীনতা চায়নি। তাই তারা তখন দেশের মুক্তিকামী মানুষের সঙ্গে বিরোধীতা করেছিলো। এখনও সেই দোসররা দেশের উন্নয়নকে বাঁধাগ্রস্থ করতে ষড়যন্ত্র করে যাচ্ছে। 
 
সরকারের উন্নয়নের বিবরণ দিয়ে এমপি মনির বলেন, আমার নির্বাচনী এলাকা চৌগাছা-ঝিকরগাছা উপজেলা। এতোমধ্যেই  চৌগাছা শতভাগ বিদ্যুতের আওতায় আনতে আমরা সক্ষম হয়েছি। 
 

 
আগামী জুন মাসের মধ্যে ঝিকরগাছার প্রতিটি ঘরে ঘরে বিদ্যুতের আলো পৌঁছে দেয়ারও দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন এই সংসদ সদস্য। 
 
তিনি আরো বলেন, দেশের এক কোটি ৭৪ লাখ মাকে মোবাইল ব্যাংকিংয়ের মাধ্যমে টাকা প্রদান ও গত বছর এক জানুয়ারি ৩৬ কোটি ২২ লাখ শিক্ষার্থীর হাতে নতুন বই তুলে দিয়েছেন জননেত্রী শেখ হাসিনা।
 
বক্তব্য প্রদানের আগে এমপি মনির সদ্য প্রয়াত বীর প্রতিক আব্দুল জলিল ওরফে রকেট জলিল ও এবিএম মহীউদ্দীন চৌধুরী এবং ঝিকরগাছার সব শহীদ, প্রয়াত মুক্তিযোদ্ধাদের স্মরণে এক মিনিট নিরবতা পালন করেন। 
 
ঝিকরগাছা উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহিদুল ইসলামের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন ঝিকরগাছা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু সালেহ মাসুদ করিম, সাবেক উপজেলা চেয়ারম্যান, বীর মুক্তিযোদ্ধা রশিদুর রহমান রশিদ, পৌর মেয়র মোস্তফা আনোয়ার পাশা জামাল, উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর আলম মুকুল, সাধারণ সম্পাদক মুছা মাহমুদ, জেলা পরিষদের সদস্য ইকবাল আহমেদ রবি, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ছাদিয়া আফরিন, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ওলিয়ার রহমান, উপজেলা সাবেক কমান্ডার আব্দুস সাত্তার প্রমুখ। 
 
অনুষ্ঠানটি পরিচালনা করেন ঝিকরগাছা ডেভেলপমেন্ট অর্গানাইজেশনের নির্বাহী পরিচালক মনিরুজ্জামান মনির।

সূত্রঃ ইত্তেফাক

সর্বাধিক পঠিত