• পরীক্ষামূলক সম্প্রচার
  • শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

সপ্তরূপা নৃত্য শিক্ষালয়ের প্রতিষ্ঠাবার্ষিকী ও বসন্ত উৎসব

সংস্কৃতির ছোঁয়া না থাকলে সুনাগরিক হওয়া যায় না : ভারপ্রাপ্ত জেলা প্রশাসক

প্রকাশ:  ০৩ এপ্রিল ২০১৯, ১৩:৫৭
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

সপ্তরূপা নৃত্য শিক্ষালয়ের প্রতিষ্ঠাবার্ষিকী ও বসন্ত উৎসব উপলক্ষে আলোচনা সভা, পুরস্কার বিতরণ ও নৃত্যানুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। গত ১ এপ্রিল সোমবার সন্ধ্যা ৭টায় চাঁদপুর জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে জেলা শিল্পকলা একাডেমির সাবেক সাধারণ সম্পাদক অজয় কুমার ভৌমিকের সভাপ্রধানে প্রতিষ্ঠাবার্ষিকী ও বসন্ত উৎসব অনুষ্ঠিত হয়।  
অনুষ্ঠানের প্রধান অতিথি ও উদ্বোধক ছিলেন চাঁদপুরের ভারপ্রাপ্ত জেলা প্রশাসক মোঃ মঈনুল হাসান। তিনি বলেন, সংস্কৃতির ছোঁয়া না থাকলে সুনাগরিক হওয়া যায় না। আমরা কিছুক্ষণ আগে যে মঙ্গলদ্বীপ জ্বালিয়েছি, সে মঙ্গলদ্বীপের আলোতে সংগঠনের শিশুশিল্পীরা চাঁদপুরের জন্যে গড়ে উঠবে সুনাগরিক হিসেবে এটাই প্রত্যাশা। বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ আব্দুল্লাহ আল মাহমুদ জামান, ভারপ্রাপ্ত পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা কানিজ ফাতেমা, প্রেসক্লাব সাধারণ সম্পাদক লক্ষ্মণ চন্দ্র সূত্রধর, মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ নাছিম উদ্দিন, পুলিশ পরিদর্শক (তদন্ত) হারুনুর রশিদ, পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) আব্দুর রব, সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি তপন সরকার, রেলওয়ে কিন্ডারগার্টেনের অধ্যক্ষ মাহমুদা খানম প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন সাংবাদিক এমআর ইসলাম বাবু।
অনুষ্ঠানে সপ্তরূপার শিল্পীরা মনোজ্ঞ নৃত্যানুষ্ঠান পরিবেশন করে। এরা হলো প্রান্তিকা সাহা, মিলি, ইফদেতা, রাইচা, প্রমা, তাহরিমা, তানজিলা, তাহরিমা, সুপর্ণা, কথা, আরাধা, জুয়েলসহ অন্যরা। সবশেষে শিল্পীদের মাঝে সনদ ও পুরস্কার বিতরণ করেন অতিথিগণ।

 

সর্বাধিক পঠিত