• পরীক্ষামূলক সম্প্রচার
  • রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

আলহাজ্ব ওচমান গণি পাটোয়ারীর নেতৃত্বে চাঁদপুরে নৌকা মার্কার বিশাল গণমিছিল

প্রকাশ:  ০২ জানুয়ারি ২০২৪, ১০:৫১
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে চাঁদপুর-৩ আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ডাঃ দীপু মনির নৌকা প্রতীকের সমর্থনে চাঁদপুর জেলা পরিষদের দু’বারের নির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব ওচমান গণি পাটোয়ারীর নেতৃত্বে চাঁদপুর শহরে বিশাল গণমিছিল বের করা হয়। গতকাল সোমবার বিকেলে শহিদ মুক্তিযোদ্ধা সড়কস্থ ওচমান পাটওয়ারীর ব্যক্তিগত অফিস থেকে মিছিলটি বের হয়ে শহর প্রদক্ষিণ করে। নতুনবাজার মোড়ে পথসভা করে সেখানেই শেষ হয়। মিছিলে সহস্রাধিক নেতা-কর্মী অংশ নেয়।
গতকাল দুপুরের পর থেকে শহরের বিভিন্ন পাড়া মহল্লা থেকে আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের খণ্ড খণ্ড মিছিল জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ওচমান গনি পাটোয়ারীর মিশন রোডস্থ ব্যক্তিগত অফিস সম্মুখে এসে জড়ো হয়। বাদ আছর এখান থেকে বিশাল মিছিল বের হয়।
মিছিলের নেতৃত্বে ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ওচমান গণি পাটোয়ারী, চাঁদপুর পৌর আওয়ামী লীগের সাবেক কোষাধ্যক্ষ আলহাজ¦ ওমর পাটোয়ারী, চাঁদপুর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও ফরিদগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান অ্যাডঃ জাহিদুল ইসলাম রোমান, সাবেক সভাপতি অ্যাডঃ জসিম উদ্দিন পাটোয়ারী, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক পারভেজ করিম বাবু, বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-সম্পাদক বাকী বিল্লাহ উপম পাটোয়ারী, জেলা স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র যুগ্ম সম্পাদক শাহ পরানসহ আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
মিছিলটি শহরের মিশন রোড, শহিদ মুক্তিযোদ্ধা সড়ক, শপথ চত্বর, জেএমসেনগুপ্ত রোড হয়ে নতুন বাজার মোড়ে গিয়ে শেষ হয়। এখানে পথসভায় বক্তব্য রাখেন অ্যাডঃ জাহিদুল ইসলাম রোমান ও অ্যাডঃ জসিম উদ্দিন পাটওয়ারী।
মিছিলটিতে সহস্রাধিক নেতা-কর্মীর নৌকা নৌকা মুহূর্মুহূ শ্লোগানে পুরো শহর মুখরিত হয়ে ওঠে।

 

সর্বাধিক পঠিত