• পরীক্ষামূলক সম্প্রচার
  • শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

প্রাইভেটকার চাপায় প্রাণ গেলো নারীর

প্রকাশ:  ২৯ মে ২০২৩, ১৪:১১
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

প্রাইভেটকার চাপায় সড়কের পাশে তাৎক্ষণিক প্রাণ গেলো মায়া রাণী সূত্রধর (৭০) নামের এক নারীর। তিনি চাঁদপুর সদর উপজেলার চর বাকিলা গ্রামের সূত্রধর বাড়ির মৃত বেনু সূত্রধরের স্ত্রী।  রোববার (২৮ মে) বিকেল ৪টার দিকে ঘটনাটি ঘটে চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের মহামায়া জমজমিয়া ব্রীজের পূর্ব পাশে। সড়কের পাশে জমিয়ে রাখা গাছের গুঁড়ির লাকড়ি কুড়াতে গিয়ে এ ঘটনার শিকার হন মায়া রাণী। ঘটনার পর পর  ঘটনাস্থল থেকে প্রায় ৪ কিলোমিটার দূরে ঘাতক প্রাইভেটকারটি আটক করা হয়।
দুর্ঘটনার প্রত্যক্ষদর্শী ও নিহত নারীর নাতি লক্ষ্মণ সূত্রধর জানান, বিকেল ৪টার কিছু আগে মায়া রাণী বাড়ি থেকে বের হয়ে  রাস্তায় ( চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কে) আসে। এ সময় তিনি রাস্তার দক্ষিণ পাশ থেকে উত্তর পাশে এসে গাছের গুঁড়ি কুড়ানো অবস্থায় চাঁদপুর থেকে কুমিল্লাগামী প্রাইভেটকার সড়কের একেবারে পাশে মাটি ঘেঁষে গিয়ে মায়া রাণীকে চাপা দিয়ে কুমিল্লার দিকে দ্রুত বেগে চলে যায়। ঘটনাস্থলেই মায়া রাণী মারা যান। এদিকে প্রাইভেটকারের পিছনে থাকা একটি মোটরসাইকেলে থাকা দুই যুবক প্রাইভেটকারটিকে ধাওয়া করে ঘটনাস্থল থেকে প্রায় ৪ কিলোমিটার দূরে গিয়ে আটক করতে সমর্থ হয়। নিহত নারী ৬ সন্তানের জননী।
মোটরসাইকেল চালক চাঁদপুর শহরের নিশি বিল্ডিং এলাকার বাসিন্দা অয়ন জানান, আমি যখন দেখলাম প্রাইভেটকারটি এক নারীকে চাপা দিয়ে দ্রুত পালিয়ে যাচ্ছে, তখনই আমি প্রাইভেটকারের পেছনে ছুটি। এক পর্যায়ে বাকিলা বাজারের পশ্চিম পাশে একটি পার্কের সামনে গিয়ে প্রাইভেটকারটিকে গতিরোধ করি।
এ বিষয়ে চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আব্দুর রশিদ জানান, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ পাঠানো হয়েছে। লাশ নিয়ে আসাসহ প্রাইভেট কারটিকে জব্দ করা হয়েছে।

 

সর্বাধিক পঠিত