• পরীক্ষামূলক সম্প্রচার
  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

ফরিদগঞ্জ বর্ণমালা কিন্ডারগার্টেনের বার্ষিক পরীক্ষার ফলাফল প্রকাশ ও পুরস্কার বিতরণ

প্রকাশ:  ২৮ ডিসেম্বর ২০২২, ১০:১৪
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

 ফরিদগঞ্জ উপজেলা সদরস্থ অন্যতম শীর্ষ শিক্ষা প্রতিষ্ঠান বর্ণমালা কিন্ডারগার্টেনের বার্ষিক পরীক্ষার ফলাফল প্রকাশ শেষে মেধাবী শিক্ষার্থীদের মেধা পুরস্কার বিতরণ করা হয়েছে। গতকাল মঙ্গলবার (২৭ ডিসেম্বর) সকালে বিদ্যালয়ের মাঠে কিন্ডারগার্টেনের ম্যানেজিং কমিটি, অভিভাবক, শিক্ষক-শিক্ষার্থী, এলাকাবাসীর উপস্থিতিতে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
বর্ণমালা কিন্ডারগার্টেনের সভাপতি মোঃ নুরুন্নবী নোমানের সভাপতিত্বে ও বর্ণমালা কিন্ডারগার্টেনের প্রতিষ্ঠাতা পরিচালক মোঃ মামুন হোসাইনের পরিচালনায় আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাঃ হারুন অর রশিদ সাগর। এ সময় তিনি তার বক্তব্যে বলেন, একটি বিদ্যালয়ের পরিবেশ তার মান সম্পর্কে ধারণা দেয়। বর্ণমালা কিন্ডারগার্টেনে প্রবেশ মাত্র আঙিনায় দেশের গুরুত্বপূর্ণ তথ্যচিত্র ও বীর শ্রেষ্ঠদের ছবি দেখে আমি অভিভূত। এগুলো শিশুদের মেধা বিকাশে ও শিশুদের মাঝে আদর্শ শিক্ষার আলো ছড়িয়ে দিতে কাজে আসবে। মানসম্মত শিক্ষা ছাড়া বর্তমানের প্রতিযোগিতার মধ্যে টিকে থাকা কষ্টকর। আমরা যা করছি এই প্রতিষ্ঠানের সাথে জড়িতরা সকলেই এই দিকে বিশেষভাবে নজর দিবেন।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আব্দুল মান্নান, ফরিদগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মোঃ কামরুজ্জামান, সাবেক সাধারণ সম্পাদক প্রবীর চক্রবর্তী, সমাজসেবক তাফাজ্জল হোসেন, গিয়াসউদ্দিন প্রমুখ।
আলোচনা শেষে বার্ষিক পরীক্ষার ফলাফল প্রকাশ করার পর ফলাফলে মেধাবী শিক্ষার্থীদের সম্মাননা ক্রেস্ট বিতরণ করেন অতিথিবৃন্দ।

 

সর্বাধিক পঠিত