• পরীক্ষামূলক সম্প্রচার
  • বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

কচুয়া বুরগী উবির একাডেমিক ভবন উদ্বোধন

আমাদের শিক্ষাদান পদ্ধতির মান উন্নত করতে হবে:ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি

প্রকাশ:  ১৯ সেপ্টেম্বর ২০২২, ১১:২০
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

 কচুয়া উপজেলার বুরগী উচ্চ বিদ্যালয়ে নবনির্মিত চারতলা একাডেমিক ভবন উদ্বোধন করা হয়েছে। গতকাল রোববার এ ভবনের উদ্বোধন করেন প্রধান অতিথি সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি। উদ্বোধন শেষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, আমাদের সমাজে নারীরা অর্ধাঙ্গীনী হিসেবে স্বীকৃত। তাই নারী সমাজকে কোনো বেড়াজালে আটকে রেখে এগিয়ে যাওয়ার স্বপ্ন আমরা দেখি না। মেধাবী শিক্ষার্থীরা যাতে তাদের লক্ষ্যে পৌঁছে সমাজে যথাযথ অবদান রাখতে পারে সেজন্যে আমরা সম্মিলিতভাবে কাজ করে যাবো। কোনো মেধাবী শিক্ষার্থী কোনো সুযোগ পেলে অর্থাভাবে সে সুযোগ গ্রহণ করতে যদি অপরাগ হয়, সেক্ষেত্রে ওই সকল মেধাবী শিক্ষার্থীর সুযোগ গ্রহণ করতে সকল ধরনের সহযোগিতা করা হবে। আমাদের শিক্ষাদান পদ্ধতির মান উন্নত করতে হবে। শিক্ষাদান পদ্ধতির মান উন্নত না হলে বর্তমানে আধুনিক বিশে^ প্রতিযোগিতায় আমরা টিকে থাকতে পারবো না। 
বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি মোহাম্মদ আল মাসুদ গাজীর সভাপ্রধানে ও সহকারী শিক্ষক ফারজানা সুলতানার পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন এনবিআর-এর সাবেক চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা মোঃ গোলাম হোসেন, সাবেক যুগ্ম সচিব রফিকুল ইসলাম, কচুয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ শাহজাহান শিশির, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ নাজমুল হাসান, মহিলা ভাইস চেয়ারম্যান সুলতানা খানম, স্থানীয় ইউপি চেয়ারম্যান কবির হোসেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহবুব আলম প্রমুখ। আলোচনা শেষে অনুষ্ঠিত হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।
উপস্থিত ছিলেন কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ ইব্রাহীম খলিল, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোহাম্মদ আশেকুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি পদপ্রার্থী হুমায়ুন কবির ও কামরুন্নাহার ভূঁইয়া, সহ-সভাপতি আমির হোসেন, জেলা পরিষদের সদস্য প্রার্থী তৌহিদুল ইসলাম খোকা, রওনক আরা রতœা ও জামাল হোসেন, উপজেলা যুবলীগের সহ-সভাপতি রাজীব আহমেদ রাজু, সাধারণ সম্পাদক শাহজালাল প্রধান জালাল, ত্রাণ বিষয়ক সম্পাদক নিমাই সরকার এবং উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক সোহাগ উদ্দীনসহ আওয়ামী লীগ ও অঙ্গ-সংগঠনের নেতৃবৃন্দ, বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ।  

সর্বাধিক পঠিত