• পরীক্ষামূলক সম্প্রচার
  • বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

ফরিদগঞ্জে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় আহত ১৩

প্রকাশ:  ০২ আগস্ট ২০২২, ১২:৫৪
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

 ফরিদগঞ্জে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় ১৩জন আহত হয়েছেন। ১ আগস্ট সোমবার দুপুরে ফরিদগঞ্জ-চাঁদপুর আঞ্চিলিক মহাসড়কের ফরিদগঞ্জ সেতু এলাকার ডায়াবেটিক হাসপাতালের সামনে সংঘটিত দুর্ঘটনায় আহতরা হলেন : সিএনজি আটোরিকশা ড্রাইভার মোহাম্মদ সোহাগ (২৪) (গ্রাম বাগাদী), শারমিন বেগম (৩০), আলমগীর হোসেন (৩৫) (গ্রাম হর্নি দুর্গাপুর), হালিনা বেগম (৪০), সোহেল হোসেন (৫০) (গ্রাম এশলাছপুর) ও আনোয়ার হোসেন (৫০) (গ্রাম কাউনিয়া)।
অপরদিকে একইদিন বিকেলে চাঁদপুর-ফরিদগঞ্জ-রায়পুর সড়কের চতুরা এলাকায় দুটি সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ৭জন আহত হন। আহরা হলেন সাহেবগঞ্জ গ্রামের জাহেদা বেগম (৫৫), শফিকুল (৫৫), রায়পুর উপজেলার লক্ষ্মীপুর গ্রামের শিবলু (২৪), উচিয়ামারা গ্রামের হযরত আলী (৬০), চরমুন্সী গ্রামের ইব্রাহিম (৩৪), তামিম (১২) ও জসিম তালুকদার (৩৫)।
ফরিদগঞ্জ ডায়াবেটিক হাসপাতালের সামনে চাঁদপুর থেকে আগত সিএনজি অটোরিকশার সাথে অপরদিক থেকে আসা বালুবাহী পিকআপের সাথে মুখামুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় সিএনজির ড্রাইভারসহ ৬জন গুরুতর আহত হন। অপরদিকে বিকেলে চতুরা এলাকায় সংঘটিত সংঘর্ষে গুরুতর আহত দুজন জাহিদা বেগম ও হযরত আলীকে আশঙ্কাজনক অবস্থায় চাঁদপুর জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
ফরিদগঞ্জ থানার এসআই জাহাঙ্গীর জানান, সড়ক দুর্ঘটনার সংবাদ পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে আহতদের হাসপাতালে পাঠানো হয়েছে।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আশরাফ আহমেদ চৌধুরী জানান, কিছু আহতকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে এবং গুরুতর আহতদেরকে উন্নত চিকিৎসার জন্য চাঁদপুর প্রেরণ করা হয়েছে।