• পরীক্ষামূলক সম্প্রচার
  • রোববার, ২১ জুলাই ২০২৪, ৬ শ্রাবণ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

‘ব্যাড নিউজ’ দিয়ে অভিষেক তৃপ্তি ডিমরির

প্রকাশ:  ০৩ জুলাই ২০২৪, ০৯:৫০
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

‘ব্যাড নিউজ’ দিয়ে অভিষেক তৃপ্তি ডিমরির
তৃপ্তি ডিমরি আলোচনায় এসেছিলেন ‘অ্যানিমেল’ সিনেমার ছোটো একটি চরিত্র দিয়ে। কিন্তু স্বল্প উপস্থিতিতেই বাজিমাত করেছিলেন এই নায়িকা। সিনেমার নায়ক রণবীর কাপুরের সঙ্গে তার উষ্ণ রসায়নের আঁচে বুঁদ ছিলো দর্শক। এই সিনেমার পর তৃপ্তি রাতারাতি হয়ে উঠেছিলেন ভারতের ‘জাতীয় ক্রাশ’।

এবার বড় পর্দায় নায়িকা হিসেবে অভিষেক হলো তৃপ্তির। শুধু তাই নয়, এই প্রথম বাণিজ্যিক সিনেমার মূল নায়িকা হতে পেরে যারপরনাই খুশি তৃপ্তি। সিনেমার নাম ‘ব্যাড নিউজ’।

করণ জোহরের ধর্ম প্রোডাকশন প্রযোজিত ব্যাড নিউজ সিনেমায় অভিনেতা ভিকি কৌশলের সঙ্গে জুটি বেঁধেছেন তৃপ্তি।

কমেডিনির্ভর এই সিনেমায় ভিকি ছাড়া অপর নায়ক হিসেবে দেখা যাবে পাঞ্জাবি তারকা অ্যামি ভির্ককে। আনন্দ তিওয়ারি পরিচালিত ব্যাড নিউজ সিনেমার ট্রেলার সম্প্রতি মুক্তি পেয়েছে।

এদিনের ট্রেলার মুক্তির অনুষ্ঠানে উঠে এসেছিল তৃপ্তির ‘জাতীয় ক্রাশ’-এর প্রসঙ্গ। করণ জোহর এ প্রসঙ্গে বলেন, প্রতি সপ্তাহে ‘জাতীয় ক্রাশ’ বদলে যায়। তবে ‘ওজি’ (অরজিনাল) জাতীয় ক্রাশ হিসেবে করণ জোহর তৃপ্তির কথাই বলেন। তৃপ্তি এর রেশ টেনে বলেন, ‘আমি ঈশ্বরের কাছে সত্যি কৃতজ্ঞ। কারণ, আজ পর্যন্ত আমি যত কাজ করেছি, সব সময় সবার ভালোবাসা পেয়ে এসেছি। আমার পুরোনো বা সাম্প্রতিক ছবির কারণে দর্শক আমার অভিনয়ের প্রশংসা করেছেন। এ ব্যাপারে আমি সত্যি ভাগ্যবান।

অভিনয় জীবনের শুরুতে আমি চেয়েছিলাম, মানুষ শুধু আমার কাজ নিয়ে যেন কথা বলেন; অন্য কোনো বিষয় নিয়ে যেন আলোচনা না করেন। আমার সব সিনেমা মুক্তির পর দর্শক সব সময় কাজ নিয়ে কথা বলেছেন। একজন অভিনেত্রী হিসেবে আরও ভালো করার জন্য আমাকে এ সবকিছু অনুপ্রাণিত করে। ’

করণ স্যার (জোহর) আমার প্রতি আস্থা রেখেছেন, এর জন্য আমি সত্যিই কৃতজ্ঞ!’

‘ব্যাড নিউজ’ সিনেমাতে ভরপুর কমেডি করতে দেখা যাবে তৃপ্তিকে। কমেডির প্রসঙ্গে অভিনেত্রী বলেন, ‘আমি অন্য ধরনের “স্কুল অব অ্যাক্টিং” থেকে এসেছি। কমেডি করা আমার জন্য একটু কঠিন কাজ ছিল। তাই আমার ওয়ার্কশপের প্রয়োজন ছিল। আর আনন্দ স্যার (পরিচালক) এ ব্যাপারে আমাকে সাহায্য করেছেন। ’
এসময় তৃপ্তি ‘ব্যাড নিউজ’ সিনেমা মুক্তির দিনক্ষণও জানিয়ে দেন। আগামী ১৯ জুলাই মুক্তি পাবে সিনেমাটি।

সর্বাধিক পঠিত