• পরীক্ষামূলক সম্প্রচার
  • বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

বাংলা সিনেমার সব রেকর্ড ছাড়িয়ে ‘ঢাকা অ্যাটাক’

প্রকাশ:  ১০ অক্টোবর ২০১৭, ২২:০১ | আপডেট : ১০ অক্টোবর ২০১৭, ২৩:২১
বিনোদন প্রতিবেদক
প্রিন্ট

ঢালিউডে বাংলা সিনেমার সর্বকালের সব রেকর্ড ছাড়িয়ে যাবে বলে ধারণা করা হচ্ছে। দীর্ঘ দিন পর ঢাকা অ্যাটাক সিনেমা দর্শকদের হল মুখি করতে পেরেছে। অনেকে সিনেমাটির টিকিট না পেয়ে দেখতে পারেনি। প্রতিদিনই ভিড় করছেন বিভিন্ন সিনেমা হলে। ছয় অক্টোবর সারাদেশে একযোগে মুক্তি পায় ঢাকা অ্যাটাক সিনেমাটি। অারেফীন শুভ, মাহিয়া মাহি অভিনিত ঢাকা অ্যাটাক সিনেমাটি মুক্তির প্রথম কয়েকদিনেই বাজিমাত। দেশের সবগুলো পেক্ষাগৃহ ছিল দর্শকদের ভিড়। 

স্টার সিনেপ্লেক্সের দায়িত্বে থাকা কর্মকর্তারা বলছেন, প্রতিদিনইন সবকটি শো হাউজফুল গেছে। এভাবে চলতে থাকলে আরো একটি হল বাড়ানো হতে পারে। শ্যামলি সিনেমা হলের ম্যানেজার বলছেন, দিনে চারটি শো চলছে। সবগুলো শোই হাউজফুল। এদিকে মুক্তির পর থেকেই বলাকা সিনেমা হলে ৩৮৭২১ টাকা রেকর্ড সংখ্যক টিকেট বিক্রি।প্রত্যকটা শো হাউজফুল গেছে বলে জানান তারা। 

মধুমিতা সিনেমা হলের মালিক মি: নওশাদ বলেন, হলে সবকটা শো-ই ছিল হাউসফুল। এটা একটা রেকর্ড। এ রকম সিনেমা পেয়ে অনেক খুশি সিনেমা হলের মালিকরা। মানুষও বেশ আনন্দিত। ঢাকা অ্যাটাক একটা ঝড় তুলেছে নিসন্দেহে। ঝড় বাংলা সিনেমার জন্য খুবই ইতিবাচক। অবশ্য দীপঙ্কর দীপন তার এই সুখের দিনে সবাইকে ধন্যবাদি দিতে ভুলেনি। 

তিনি জানিয়েছেন, এ কৃতিত্ব ঢাকা অ্যাটাক টিমের সবার। সবচেয়ে বেশি আপনাদের যারা কাল সিনেমা হলে থেকে বেরিয়ে আজ অন্যদের হলে এনেছেন। আমরা পারি। বাংলাদেশ পারে। 

ধন্যবাদ জানাই সবাইকে সিনেমাটির মূল ভাবনা ও কাহিনি লিখেছেন, ঢাকা মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার কাউন্টার টেররিজম ইউনিট সানী সানোয়ার। যৌথভাবে প্রযোজনা করেছে- স্প্ল্যাশ মাল্টিমিডিয়া, ঢাকা পুলিশ পরিবার কল্যাণ সমিতি লিমিটেড এবং থ্রি-হুইলারস লিমিটেড। বাংলাদেশ ছাড়াও কানাডা, আমেরিকা, মালয়েশিয়া, অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ডসহ বিশ্বের আরো কয়েকটি দেশে সিনেমাটি মুক্তি পাবে। এরকম ছবি অপেক্ষায় দর্শকরা। পাবে কি মনের মত ছবি?