• পরীক্ষামূলক সম্প্রচার
  • বুধবার, ১৫ মে ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

কঙ্গনার সঙ্গে কাঁদা ছোড়াছুড়ি, বিপাকে হৃত্বিকের দুই ছেলে

প্রকাশ:  ১০ অক্টোবর ২০১৭, ১২:০২
বিনোদন ডেস্ক
প্রিন্ট

হৃত্বিক রোশন-কঙ্গনা রানাওয়াত সম্পর্ক নিয়ে বিতর্ক ‌যেন থামতেই চাইছে না। ইতোমধ্যে বিতর্ক বাড়তে বাড়তে আদালত প‌র্যন্ত পৌঁছেছে।

গত ৪ বছর ধরে তারা তাদের এই সম্পর্কের জটিলতাকে টেনেই চলেছেন, লড়াই, পাল্ট লড়াই চলছে তো চলছেই।

সম্প্রতি, ‘আপ কি আদালত’ এ কঙ্গনার মন্তব্যের পর বিষয়টি মাথাচাড়া দিয়ে উঠেছে। শেষমেশ কঙ্গনার ফেসবুক পোস্ট, রিপাবলিক টিভিতে সাক্ষাৎকারে মুখ খুলতে বাধ্য হয়েছেন হৃত্বিক।

তবে হৃত্বিকের কথা মত এই জটিলতার জেরে সব থেকে বেশি প্রভাব পড়ছে তার দুই ছেলের ওপর। হৃত্বিক বলেন, ‘আমাকে আমার ছেলেদের সঙ্গে কথা বলা উচিত ছিল, ‌তারা স্কুলে এই কারণে বিভিন্ন ধরনের সমস্যায় পড়ছে কিনা? আমি অনেক কিছুর মধ্যে দিয়ে গেছি, অথচ আমি দোষী নই। এমনকি আমি কোন সময়ের মধ্যে দিয়ে গেছি, সেটা আমি এখানে বসে (চ্যানেলে বসে) বলতেই চাইনি কখনও। তবে এই কঠিন সময়ের মধ্যে থেকে আমি অনেক শিক্ষা নিয়েছি, ‌যা আমি ভবিষ্যতে আমার সন্তানদের শেখাতে পারব।’

এর আগে কঙ্গনা রানাওয়াতের বোন রাঙ্গোলি ‌যখন হৃত্বিককে একহাত নিয়েছিল তখনও হৃত্বিক বলেছিলেন, কীভাবে এই বিষয়টির মধ্যে তার ছেলেদের টেনে আনা হচ্ছে।

রাঙ্গোলির প্রশ্ন ছিল, ‘হৃত্বিক বলছে সে কঙ্গনার ঘটনায় তার ছেলেদের মুখ চেয়ে সব করছে।... তাই মিস্টার হৃত্বিক রোশনের কাছে আমার প্রশ্ন তিনি তার সন্তানদের জন্য কী এক নারীর নগ্ন ছবি ফাঁস করছেন?’

ভারতের জিনিউজ পত্রিকার খবরে বলা হয়, অনেকের মতে এসব থেকে খুব ভালো করেই বোঝা ‌যাচ্ছে কীভাবে দুই পরিবার এই বিষয়টি মধ্যে জড়িয়ে পড়েছে।

সর্বাধিক পঠিত