• পরীক্ষামূলক সম্প্রচার
  • শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

সালমানের বকা খেয়ে হাসপাতালে জুবের খান

প্রকাশ:  ০৯ অক্টোবর ২০১৭, ১১:৪৬
বিনোদন ডেস্ক
প্রিন্ট

বিগ বস ১১ শুরু হয়ে গেছে। আর শুরু হতেই জমে উঠেছে খেলা। নিয়ম অনুযায়ী প্রতি সপ্তাহের শেষে ‘উইকেন্ড কা ওয়ার’ হাজির হয়ে প্রত্যেকের সঙ্গে কথা বলছিলেন সালমান খান। কিন্তু, এবার যেন খানিক রুদ্রমূর্তি নিয়েই কথোপকথনে যোগ দিয়েছিলেন তিনি। পরিস্থিতি এমন হয়েছিল যে, সালমানের বকা খেয়ে হাসপাতালে ভর্তি করতে হয়েছে চিত্র পরিচালক প্রতিযোগীকে। চিত্র পরিচালক জুবের খান আপাতত হাসপাতালে ভর্তি রয়েছেন। তার চিকিৎসা চলছে।

ঘটনাটা ঠিক কী?

‘উইকেন্ড কা ওয়ার’ এ বেশ মেজাজেই ছিলেন বলিউডের ‘সুলতান’ খ্যাত সালমান। বিগ বসের ঘরে শুরু থেকেই যারা নানা সমস্যা তৈরি করে চলেছেন, তাদের সঙ্গে কথা বলাই ছিল এই বিশেষ পর্বের পরিকল্পনা। একে একে জুবের খান, হিতেন তেজওয়ানি, হিনা খানদের ডেকে রীতিমতো চাচাছোলা ভাষায় আক্রমণ করছিলেন সালমান।

বিগ বস ১১ এর প্রতিযোগী, চিত্র পরিচালক জুবের খানের বিরুদ্ধে অভিযোগ উঠেছিল, তিনি হাউজমেট (বিগ বসের) বান্দগি কার্লা এবং আরশি খানের প্রতি অশ্লীল ভাষা ব্যবহার করে কথা বলেছেন।

ইন্ডিয়া টাইমসের খবর অনুযায়ী, আরশিকে তিনি ‘দু’টাকার নারী’ বলেছেন। এমন অভিযোগ শুনেই চটে যান সালমান। অত্যন্ত কড়া ভাষায় আরশিদের প্রতি অশালীন মন্তব্য করে নিজের ভাবমূর্তিকে নষ্ট না করার আবেদন করেন তিনি।

এখানেই শেষ নয়

জুবের প্রথম থেকেই দাবি করেছিলেন, তিনি দাউদ ইব্রাহিমের বোন হাসিনা পার্কারের মেয়ের জামাই। সালমান এ বিষয়েও জুবেরকে মিথ্যা পরিচয় না দেওয়ার আবেদন করেন। এমনকি সালমানকে তিনি যেন ‘ভাই’ বলে না ডাকেন সে বিষয়েও সতর্ক করে দেন।

ইন্ডিয়া টাইমসের খবর অনুযায়ী, শো চলাকালীন সালমান জুবেরকে বলেন, এই শো’তে আসার কারণেই জুবেরের সন্তানরা তাকে রোজ দেখতে পাচ্ছে। জুবেরকে পরিবারের সম্মান নষ্ট না করার হুঁশিয়ারি দেন সালমান।

এসব শুনেই অসুস্থ হয়ে পড়েন জুবের। ঘরে গিয়ে ওষুধ খান তিনি। এরপর রাতেই তাকে বিগ বস ১১ এর বাংলোর কাছেই একটি হাসপাতালে ভর্তি করা হয়।

যদিও সালমান বা বিগ বস কর্তৃপক্ষ সরাসরি এ ঘটনা নিয়ে কোনো মন্তব্য করেননি।

সর্বাধিক পঠিত