• পরীক্ষামূলক সম্প্রচার
  • সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

দুই বছর পর চলচ্চিত্রে আমিন খান

প্রকাশ:  ০৮ অক্টোবর ২০১৭, ১৫:২৪
বিনোদন ডেস্ক
প্রিন্ট

এক দশক আগেও দাপিয়ে রূপালি পর্দা কাঁপিয়েছেন চিত্রনায়ক আমিন খান। এরপর নানা কারণে জনপ্রিয় এই নায়ককে আর চলচ্চিত্রে পাওয়া যায়নি। সর্বশেষ গেল বছরের ২৬ আগস্ট আমিন খান অভিনীত ‘এক জবানের জমিদার হেরে গেলেন’ এবার ছবিটি মুক্তি পুক্তি পায়।

নতুন খবর হচ্ছে, গেল সপ্তাহে ‘অবতার’ নামে নতুন একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন আমিন খান। ছবিটি পরিচালনা করছেন মাহমুদ হাসান শিকদার।

নির্মাতা মাহমুদ হাসান শিকদার বলেন, আমিন খান গত সপ্তাহে ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন। আগামী ডিসেম্বরে ছবির কাজ শুরু হবে।

আমিন খান বলেন, আমি যে ধরনের চরিত্রে কাজ করতে চাই, তেমন চরিত্রে কাজের অফার পাইনি। সে জন্য এতদিন চলচ্চিত্রে অভিনয় থেকে দূরে ছিলাম। ‘অবতার’ ছবির কনসেপ্ট আমার কাছে খুব ভালো লেগেছে। বছর দুয়েক পরে নতুন কোনো ছবিতে কাজ করতে যাচ্ছি। তাছাড়া নির্মাতার মেকিং প্লট আলাপ করে যা বুঝলাম সবকিছুই এককথায় অসাধারণ মনে হয়েছে। ডিসেম্বর নাগাদ ছবির শুটিং শুরু হবে।

‘অবতার’ ছবিতে আমিন খান ছাড়াও অভিনয় করবেন মাহি, মিশা সওদাগর। নায়ক হিসেবে দেখা যাবে রুশো নামে নবাগত একজনকে বললেন নির্মাতা মাহমুদ হাসান শিকদার। এই ছবি পরিচালনার পাশাপাশি কাহিনি, চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন তিনি নিজেই।

পরিচালক মাহমুদ হাসান শিকদার আরও বলেন, ‘এরইমধ্যে নায়ক রুশোকে নিয়ে ছবিটির একটি গানের শুটিং শেষ হয়েছে। ছবিতে মাহি হাজির হবেন একজন প্রতিবাদী নারী হিসেবে। আগামী বছরের মাঝামাঝি সময়ে ছবিটি মুক্তি দেয়া হবে।’

প্রসঙ্গত, চলচ্চিত্র থেকে দূরে থাকলেও ছোটপর্দায় আমিন খানের উপস্থিতি সরব। বিশেষ করে ঈদ কিংবা কোনো বিশেষ দিবস, উৎসবে তাকে একাধিক নাটকে দেখা যায়। সম্প্রতি তিনি ‘বিরোধ’ নামে একটি ধারাবাহিক নাটকে কাজ করছেন। এই নাটকে তাকে একজন চেয়ারম্যানের চরিত্রে দেখা যাবে। এছাড়া আমিন খান মার্সেল ইলেকট্রনিক্সের শুভেচ্ছাদূত হিসেবে কাজ করছেন।

সর্বাধিক পঠিত