• পরীক্ষামূলক সম্প্রচার
  • রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

ফরিদগঞ্জের কড়ৈতলীতে আবারও চুরি

প্রকাশ:  ২২ জুলাই ২০১৯, ০০:০৫
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

 ধারাবাহিক চুরিতে দিশেহারা হয়ে পড়ছে ফরিদগঞ্জবাসী। গত বুধবার (১৭ জুলাই) সন্ধ্যায় বিল্ডিংয়ের গ্রিল কেটে আবারও চুরি হয়েছে ফরিদগঞ্জ উপজেলার ৮নং পাইকপাড়া (দঃ) ইউনিয়নের কড়ৈতলী চৌরাস্তার নিকট খান বাড়িতে। সরেজমিনে গিয়ে দেখা যায়, অত্যন্ত সুকৌশলে বিল্ডিংয়ের বারান্দার গ্রিল কেটে দরজা ভেঙ্গে চোর ভিতরে প্রবেশ করে নগদ টাকাসহ প্রায় ৫২ হাজার টাকার মালামাল চুরি করে নিয়ে যায়।
    জানা যায়, এর পূর্বে গত ১০ মে একই বাড়িতে বড় ধরনের চুরি হয়। সে সময় বিল্ডিংয়ের মেইন গেইটের তালা ভেঙ্গে চোর ভিতরে প্রবেশ করে। বিল্ডিংয়ের দুটি স্টিলের আলমারি, একটি শোকেস ও একটি ক্যাবিনেটের তালা ভেঙ্গে ৬ ভরি স্বর্ণালঙ্কার, নগদ ৫৮ হাজার টাকা ও নিত্য প্রয়োজনীয় বিদেশী কিছু জিনিস চুরি করে নিয়ে যায়।
    বাড়ির মালিক শাখাওয়াত হোসেন খান জানান, ১৭ জুলাই সন্ধ্যা ৬টা থেকে রাত ৯টা পর্যন্ত কেউ বাড়িতে ছিল না। ফ্ল্যাটের ভাড়াটিয়াও বাড়িতে ছিলো না। এ সুযোগে পার্শ্ববর্তী পরিচিত চোরের দ্বারা এমন কাজ হতে পারে।’ তিনি আরো জানান, ১০ মে চুরির পর আমি স্থানীয় জনপ্রিনিধি ও সাংবাদিকদের জানিয়েছি। তারপরও আমার বাড়িসহ এলাকায় চুরি থামছে না। তাই আমি উপায়ন্তর না পেয়ে বৃহস্পতিবার (১৮ জুলাই) থানায় একটি অভিযোগ দায়ের করি।’
    এলাকাবাসীর সাথে আলোচনা করে জানা যায়, কড়ৈতলী চৌরাস্তা থেকে আনন্দ বাজার পর্যন্ত এ এলাকায় রাতে একদল যুবককে দেখা যায়। এমনকি গভীর রাতেও তাদেরকে দেখেছেন কেউ কেউ। তাদের দ্বারা এমন কাজ হতে পারে বলে তারা মনে করেন। তারা প্রশাসন ও স্থানীয় প্রতিনিধিদের হস্তক্ষেপ কামনা করেছেন।