• পরীক্ষামূলক সম্প্রচার
  • রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

নিখোঁজের ১১ দিন পর পরকীয়া প্রেমিককে ঘরের সিলিংয়ের উপর উদ্ধার

প্রকাশ:  ১৫ জুলাই ২০১৯, ১০:৩২
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

‘ঢাকায় স্কুলের কাজে যাচ্ছি, ২/৩ দিন থাকতে হবে’ স্ত্রীকে এ কথা বলে ঘর থেকে বের হয় স্বামী শাহকামাল। কিন্তু ২/৩ দিন কেনো, এক সপ্তাহেও তার খোঁজ নেই। ১১ দিনের মাথায় কথিত নিখোঁজ হওয়া যুবকের ফোনের সূত্র ধরে চাঁদপুর মডেল থানা পুলিশ গতকাল রোববার তাকে তার প্রেমিকার বসত ঘরের সিলিংয়ের উপর থেকে উদ্ধার করে। গতকাল বিকেলে চাঁদপুর সদর উপজেলার উত্তর হামানকর্দ্দী এলাকার ধোপা বাড়ি থেকে কথিত নিখোঁজ হওয়া শাহকামাল খান নামে ওই যুবককে উদ্ধার করে চাঁদপুর মডেল থানা পুলিশ। এ ঘটনায় পুলিশ পরকীয়া প্রেমিকা রেখা রাণী ও তার ভাই সুমনকে আটক করে।
চাঁদপুর সদর উপজেলার ৬নং মৈশাদী ইউনিয়নের ৯নং ওয়ার্ডের উত্তর মৈশাদীর ধোপা বাড়ির রেখা রাণীর ঘরের সিলিংয়ের উপর থেকে শাহ কামালকে (৩২) উদ্ধার করা হয়। তাকে উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট চাঁদপুর জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্যে ভর্তি করা হয়।
উদ্ধারকৃত শাহ কামাল খানের স্ত্রী হুমায়ারা আক্তার জানান, তার স্বামী একই এলাকার হামানকর্দ্দী পল্লীমঙ্গল উচ্চ বিদ্যালয়ের সহকারী হিসেবে কর্মরত। গত ৩ জুলাই তিনি বিদ্যালয়ের কাজে ঢাকা যেতে হবে বলে রাত ১০টার দিকে ঘর থেকে বের হন। তাকে ঢাকায় স্কুলের কাজে ২/৩ দিন থাকতে হবে বলেও সে সময় তিনি জানান।
এ অবস্থায় ৬ দিন পার হয়ে যায়। কিন্তু তার সাথে কোনো যোগাযোগ বা খবর না পেয়ে ৯ জুলাই সন্ধ্যায় চাঁদপুর মডেল থানায় তিনি জিডি করেন। যার নং ৪২৯।
এই জিডির পর পুলিশ চেষ্টা করেও তার কোনো খোঁজ পায়নি। অবশেষে গতকাল যুবক শাহ কামাল তার বোন কুলসুমা আক্তারের মোবাইল ফোনে তাকে আটক করে রেখেছে বলে জানায়। এই ফোন কলের সূত্র ধরে পুলিশ অভিযান চালিয়ে গতকাল ১৪ জুলাই বিকেলে তাকে উত্তর হামানকর্দ্দী ধোপা বাড়ির মৃত কার্তিকের মেয়ে রেখা রাণীর ঘরের সিলিংয়ের উপর বস্তার উপর শুয়ে থাকা অবস্থায় তাকে উদ্ধার করে।
এদিকে শাহ কামালকে ঘরের সিলিং থেকে নামানোর পর সে পুলিশকে কোনো কথা বলতে পারে নি এবং তাকে খুব অসুস্থ অবস্থায় দেখা যাওয়ায় তাকে ২৫০ শয্যাবিশিষ্ট চাঁদপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।
পুলিশ এ ঘটনায় ঘটনাস্থল থেকে রেখা রাণী ও তার ভাই সুমনকে আটক করে থানায় নিয়ে আসে।
এ বিষয়ে চাঁদপুর মডেল থানার এসআই সাদেকুর রহমানের সাথে কথা হলে তিনি জানান, নিখোঁজ ব্যক্তির পরিবারের কথা অনুযায়ী মোবাইল ফোনের সূত্র ধরে তাকে উদ্ধার করেছি। সে খুব অসুস্থ বা তার শারীরিক অবস্থা খারাপ হওয়ায় সে এখন হাসপাতালে চিকিৎসাধীন। সে সুস্থ হলে মূল ঘটনা জানা যাবে।
তিনি আরো বলেন, আটক রেখা রাণীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে বলেছে তার স্বামী বিদেশে থাকে এবং স্বামী অসুস্থ। আর তারা (রেখা ও শাহকামাল) একই এলাকার হওয়ায় দীর্ঘ ৭/৮ বছর তাদের মধ্যে পরকীয়া প্রেম চলছে। আজ (গতকাল) ১৪ জুলাই তারা বাড়ি থেকে পালিয়ে গিয়ে বিয়ে করার কথা। এসআই সাদেক এক প্রশ্নের জবাবে বলেন, রেখা আলাদা ঘরে থাকে, পাশের ঘরে তার ভাই থাকে। বাড়ির লোকজন যেনো না দেখে এজন্যে শাহ কামালকে দিনের বেলায় ঘরের সিলিংয়ের উপর তার কথা অনুযায়ী লুকিয়ে রাখা হতো। রেখার ভাই সুমনকে আটকের বিষয়ে তিনি বলেন, এলাকার লোকজন ঝামেলা করতে পারে এবং দুজন দুই ধর্মের হওয়ায় কোনো সমস্যা হতে পারে ভেবে তাকে নিয়ে এসেছি।