• পরীক্ষামূলক সম্প্রচার
  • মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

রহিমানগরে কলেজ ছাত্রের উপর হামলা ॥ রক্তাক্ত জখম

প্রকাশ:  ০৮ জুলাই ২০১৯, ০৯:১৭
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

কচুয়া উপজেলার রহিমানগরে শেখ মুজিবুর রহমান ডিগ্রি কলেজের ছাত্র মনিরুল ইসলাম হামলায় রক্তাক্ত জখম হয়েছে। ৬ জুলাই শনিবার কলেজে নবীনবরণের ব্যানারকে কেন্দ্র করে হামলার ঘটনা ঘটে। অনুষ্ঠান শেষে বেলা দেড়টার দিকে কলেজের সামনে কতিপয় দুর্বৃৃত্ত  এলোপাতাড়িভাবে মনিরুল ইসলামকে হত্যার উদ্দেশ্যে এ হামলা করে। এ সময় দুর্বৃত্তরা মনিরুল ইসলামের মাথায় রড দিয়ে আঘাত করলে মনিরুল অজ্ঞান হয়ে যায়। তার বন্ধুরা তাকে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে নিয়ে চিকিৎসা  দিয়ে  বাড়ি নিয়ে আসে। এ ব্যাপারে মনিরুল ইসলাম কচুয়া থানায় বাদী হয়ে শনিবার একটি লিখিত অভিযোগ দায়ের করে। এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে।
ছবি-১১
বাবা হারানোর ৫৪ দিনের মাথায় একমাত্র সন্তানকে হারিয়ে শোকে পাথর সাংবাদিক রেজাউল
স্টাফ রিপোর্টার ॥ দৈনিক ইল্শেপাড়ের সাবেক যুগ্ম বার্তা সম্পাদক মোঃ রেজাউল করিমের মেয়ে জান্নাতুল ফেরদৌসী (পৌনে ৩ বছর) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি.....রাজিউন)। গত শনিবার রাত ৯টায় ফরিদগঞ্জ উপজেলার পশ্চিম বিষকাটালী নানা বাড়িতে অসুস্থ হয়ে পড়লে হাইমচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্মরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। জান্নাতুল ফেরদৌসী মোঃ রেজাউল করিমের একমাত্র সন্তান। সে দীর্ঘদিন যাবৎ চেরিবাল পার্লস রোগে আক্রান্ত ছিলো এবং ঢাকার বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন ছিলো।
গতকাল রোববার সকাল ৮টায় ফরিদগঞ্জ উপজেলার গোবিন্দপুর দক্ষিণ ইউনিয়নের গোবিন্দপুর গ্রামের বাড়ি প্রাঙ্গণে তার জানাজা অনুষ্ঠিত হয়। জানাজায় ইমামতি করেন গোয়ালভাওর বাজার জামে মসজিদের খতিব মাওঃ ওয়ালী উল্যাহ। জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।
উল্লেখ্য, ৫৪ দিন আগে গত ১২ মে রেজাউলের পিতা হাইমচর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন সহকারী প্রধান শিক্ষক মোঃ সাহাদাত হোসেন ইন্তেকাল করেন। বাবার শোক কাটিয়ে না উঠতেই শনিবার রাতে একমাত্র মেয়ে জান্নাতুল ফেরদৌসী মারা যায়। এতে রেজাউল যেনো শোকে পাথর হয়ে যায়।
দৈনিক ইল্শেপাড়ের সাবেক যুগ্ম বার্তা সম্পাদক মোঃ রেজাউল করিমের মেয়ে জান্নাতুল ফেরদৌসীর মৃত্যুতে দৈনিক ইল্শেপাড় পরিবারের পক্ষ থেকে শোক প্রকাশ করা হয়েছে। ইল্শেপাড়ের সম্পাদক ও প্রকাশক মোঃ মিজানুর রহমান এবং প্রধান সম্পাদক রোটারিয়ান মাহবুবুর রহমান সুমনসহ ইল্শেপাড় পরিবারের অন্যরা এই নিষ্পাপ শিশুটির মৃত্যুতে শোক প্রকাশ করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন।