• পরীক্ষামূলক সম্প্রচার
  • মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

ধর্ম পরিচয় গোপন রেখে মুসলিম নারীর সাথে অবৈধ সম্পর্ক ॥ যুবক কারাগারে

প্রকাশ:  ১১ জুন ২০১৯, ০৯:২৭
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

হাজীগঞ্জে বিয়ের প্রলোভন দেখিয়ে এবং নিজ ধর্মীয় পরিচয় গোপন রেখে স্বামী পরিত্যাক্তা এক মুসলিম নারীর সাথে অবৈধ সম্পর্ক গড়ার অভিযোগে এক হিন্দু যুবককে কারাগারে পাঠিয়েছে আদালত। গতকাল সোমবার ওই যুবককে আদালতে হাজির করা হলে আদালত তাকে কারাগারে পাঠায়। এর আগে ওই নারীর পিতার দায়ের করা অভিযোগের সূত্র ধরে রোববার গভীর রাতে হাজীগঞ্জ থানা পুলিশ পলাশ চন্দ্র দেবনাথ (২৫) নামে ওই যুবককে আটক করে। পলাশ কচুয়া উপজেলার চাঙ্গিনী গ্রামের শুকুমার রঞ্জন দেবনাথের ছেলে।
পলাশ চন্দ্র দেবনাথের বিরুদ্ধে স্বামী পরিত্যাক্তা ওই নারীর বাবা বাদী হয়ে রোববার হাজীগঞ্জ থানায় ধর্ষণ ও প্রতারণার অভিযোগে মামলা (নং-১১) দায়ের করেন। ওই নারী হাজীগঞ্জ উপজেলার হাটিলা পূর্ব ইউনিয়নের বেলঘর গ্রামের বাসিন্দা।  
জানা গেছে, বিবাহিতা ওই নারী স্বামীর সাথে ডিভোর্স হওয়ার পর থেকে বাবার বাড়িতেই থাকতেন। গত ছয় মাস পূর্বে মোবাইল ফোনে রং নাম্বারে পলাশের সাথে পরিচয় হয় ওই নারীর। পলাশ তার ধর্ম পরিচয় গোপন রেখে নারীর সাথে কথা বলে। এক পর্যায়ে তাদের মাঝে প্রেমের সম্পর্ক সৃষ্টি এবং বিয়ের প্রলোভন দেখিয়ে ওই নারীর সাথে শারীরিক সম্পর্ক গড়ে তোলে পলাশ। পরে পলাশ হিন্দু ধর্মাবলম্বী জানতে পেরে ওই নারী তার পরিবারকে বিষয়টি জানায় এবং রোববার পলাশের বিরুদ্ধে ধর্ষণ ও প্রতারণার মামলা করেন ওই নারীর বাবা।
হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ আলমগীর হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, আটক পলাশ চন্দ্র দেবনাথকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। পরবর্তীতের আদালতের নির্দেশনা এবং আইন অনুযায়ী ব্যবস্থাগ্রহণ করা হবে।

 

সর্বাধিক পঠিত