• পরীক্ষামূলক সম্প্রচার
  • বুধবার, ১৫ মে ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

ফরিদগঞ্জে মোবাইল চুরির হোতা আটক

প্রকাশ:  ০৪ জুন ২০১৯, ২০:০৬
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

ফরিদগঞ্জে ডিশের লাইন মেরামতের কথা বলে ঘরে ঢুকে কৌশলে মোবাইল সেট চুরি করে পালিয়ে যাওয়া চোর পুলিশের হাতে ধরা পড়েছে। সন্দেহজনকভাবে পুলিশ তাকে আটক করে তার দেহ তল্লাশি করে ৮টি দামি মোবাইল সেট উদ্ধার করে। পরে তাকে জিজ্ঞাসাবাদ করলে এ তথ্য বেরিয়ে আসে। গতকাল সোমবার আটকের এ ঘটনা ঘটে। এ ব্যাপারে রোজিনা বেগম নামে এক নারী বাদী হয়ে থানায় এজাহার দায়ের করেছেন।
পুলিশ জানায়, পার্শ¦বর্তী রামগঞ্জ উপজেলার সাউদেরখিল গ্রামের শাহআলমের ছেলে রুবেল হোসেন মৃধা (২৮) সোমবার সকালে ফরিদগঞ্জ উপজেলার ধানুয়া গ্রামের জাহাঙ্গীর আলমের বসতঘরের দরজা খোলা পেয়ে ভেতরে প্রবেশ করে ৪টি মোবাইলসেট নিয়ে পালিয়ে যায়। এরপর চির্কাচাঁদপুর গ্রামে গিয়ে সেলিম হোসেনের স্ত্রী রাবেয়া আক্তারকে বলে আপনাদের ডিশ লাইনে সমস্যা আছে মেরামত করে দেই। ডিশের লাইন মেরামতের কথা বলে ঘরে ঢুকে কৌশলে মোবাইল সেট চুরি করে পালিয়ে যায়। একই কায়দায় চাঁদপুর সদর উপজেলার পশ্চিম সকদি গ্রামে গিয়ে শহীদুল ইসলাম রাব্বিকেও ধোঁকা দেয়। পালিয়ে যাওয়ার সময় একতাবাজার এলাকায় পুলিশের হাতে ধরা পড়ে সে। পুলিশ তার দেহ তল্লাশি করে ৮টি দামি মোবাইল সেট উদ্ধার করে। রুবেল জানায়, গত ২/৩ মাস ধরে সে এভাবে ফরিদগঞ্জ রামগঞ্জসহ বিভিন্ন এলাকায় এভাবে মোবাইল চুরি করছে। একই সাথে চুরি করা মোবাইল ফোন রামগঞ্জ বাজারে নিয়ে বিক্রি করে।
এ ব্যাপারে  ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ রকিব উদ্দিন জানান, পুলিশের জোরালো অভিযানের কারণে কৌশলে মোবাইল ফোন চুরির এক হোতা আটক হলো। রুবেলকে আটকের পর ধানুয়া গ্রামের জাহাঙ্গীর আলমের স্ত্রী রোজিনা বেগম বাদী হয়ে একটি এজাহার দায়ের করেছেন।

 

সর্বাধিক পঠিত