• পরীক্ষামূলক সম্প্রচার
  • বুধবার, ১৫ মে ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

এক সন্তানের জনক আত্মহত্যার ঘটনায় স্ত্রী ও শ্বশুর-শ্বাশুড়ির বিরুদ্ধে মামলা

প্রকাশ:  ০৪ জুন ২০১৯, ২০:০৩
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

মতলব দক্ষিণে শ্বশুর-শাশুড়ির অত্যাচারে এক সন্তানের জনকের আত্মহত্যার ঘটনায় মামলা দায়ের করেছে নিহতের পিতা মোশারফ হোসেন তালুকদার। গতকাল ৩ জুন মতলব দক্ষিণ থানায় বাদী হয়ে এ মামলা দায়ের করা হয়েছে বলে থানা পুলিশ সূত্রে জানা গেছে। মামলায় নিহতের স্ত্রী, শ^শুর এবং শাশুড়িসহ আরো ক’জনকে আসামী করা হয়।
মতলব দক্ষিণ উপজেলার মধ্য কলাদী গ্রামের ভাড়া বাসায় শ্বশুর-শাশুড়ির অত্যাচার সহ্য করতে না পেরে নিজ বাসায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে মেহেদী হাসান কমল তালুকদার (২৩) নামে এক কন্যা সন্তানের জনক। ঘটনাটি ঘটেছে ৩১ মে সন্ধ্যায়।
নিহতের পিতা মোশারফ হোসেন তালুকদার জানান, বিগত ২ বছর পূর্বে আমার ছেলে মেহেদী হাসান কমল দক্ষিণ বাইশপুর গ্রামের সাফায়েত হোসেন টিটুর কন্যা সাইভা আক্তার প্লাভিকে ভালোবাসার সম্পর্ক করে শরা-শরীয়ত মোতাবেক বিয়ে করেন। তার শাশুড়ির নাম রাশিদা আক্তার। বিয়ের পর থেকেই উভয়ের মধ্যে ঝগড়া-বিবাদ লেগে থাকতো। এরই মধ্যে এদের সংসারে এক কন্যা সন্তান জন্ম নেয়। ওইদিন মেহেদী হাসান কমলকে তার শ^শুরের বাসায় ডেকে নিয়ে শ্বশুর-শাশুড়ি তাকে বেদম প্রহার করে এবং তার মেয়ের বিয়ের কাবিনের ৫ লাখ টাকা দিয়ে মেয়েকে ছেড়ে দেয়ার জন্যে চাপ সৃষ্টি করে। অন্যথায় মেহেদী তার স্ত্রীর সাথে সম্পর্ক রাখতে চাইলে প্রতি মাসে তাকে ১০ হাজার টাকা হাত খরচ দিতে হবে। নিহতের স্ত্রীও তার সাথে সংসার করবে না বলে জানায় এবং সংসার করতে হলে তাকে প্রতি মাসে হাত খরচ দিতে হবে। এরপর মনের ক্ষোভে আমার পুত্র মেহেদী হাসান বাসায় এসে নিজ কক্ষে তালা দিয়ে আত্মহত্যা করে। ঐ দিন ঘটনাস্থল পরিদর্শন করেন সহকারী পুলিশ সুপার (সার্কেল) মোঃ আহসান হাবীব। ঐ কক্ষ থেকে কমলের হাতের লেখা একটি সুসাইড নোট ও নিজ ক্যামেরায় ধারণকৃত ভিডিও উদ্ধার করা হয়। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ফেরদৌসি বেগম রুনু, স্থানীয় কাউন্সিলর দিলারা আক্তার বিপ্লবীসহ সাংবাদিকবৃন্দ।
এ ব্যাপারে মতলব দক্ষিণ থানায় মামলা করা হয়েছে বলে নিহত কমলের পিতা মোশারফ হোসেন তালুকদার জানান। নিহতের স্ত্রী তাইবা সুলতানা প্লাবির সাথে মুঠোফোনে এ বিষয়ে জানতে চাইলে শত চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।
মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জ একেএমএস ইকবাল জানান, এ ব্যাপারে নিহতের পিতা বাদী হয়ে মতলব দক্ষিণ থানায় মামলা করেছে।

 

সর্বাধিক পঠিত