• পরীক্ষামূলক সম্প্রচার
  • বুধবার, ১৫ মে ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

ফরিদগঞ্জে গৃহবধূ সালমা হত্যা মামলায় আটক শাশুড়ি ৫ দিনের রিমান্ডে

প্রকাশ:  ০১ জুন ২০১৯, ১২:৪৬
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

ফরিদগঞ্জে আলোচিত গৃহবধূ সালমা হত্যা মামলার ঘটনায় আটককৃত সালমার শাশুড়ি আলিমুন্নেছাকে ৫ দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ । গত বুধবার আলিমুন্নেছাকে ব্যাপক জিজ্ঞাসাবাদের জন্যে জেল হাজত থেকে নিয়ে আসেন মামলার তদন্তকারী অফিসার ও ফরিদগঞ্জ থানার উপ-সহকারী পরিদর্শক কাজী মোঃ জাকারিয়া। এর আগে আলিমুন্নেছাকে ব্যাপক জিজ্ঞাসাবাদের জন্যে তদন্তকারী অফিসার কাজী মোঃ জাকারিয়া গত ২১ মে ১০ দিনের রিমান্ড চেয়ে বিজ্ঞ আদালতে আবেদন করেন। আবেদনের প্রেক্ষিতে বিজ্ঞ চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক গত ২৫মে দীর্ঘ শুনানি শেষে ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন।
এদিকে সালমা হত্যার ঘটনার পোস্ট মর্টেম রিপোর্ট দুই একদিনের মধ্যে পুলিশের হাতে পৌঁছার কথা রয়েছে। রিপোর্টে কী রয়েছে, এ নিয়ে চলছে নানা জল্পনা কল্পনা। বাদী পক্ষের দাবি, পোস্ট মর্টেম রিপোর্টে সালমাকে হাতের রগ কেটে মৃত্যু নিশ্চিত করে আত্মহত্যা বলে চালিয়ে দেয়ার জন্যে তাকে ঘরের আড়ার সাথে ঝুলিয়ে রাখা হয়েছে-এমন রিপোর্টই আসবে। যদিও বিষয়টি কেউই নিশ্চিত করতে পারেনি।
রিমান্ডে আলিমুন্নেছা নতুন কোনো তথ্য দেননি জানিয়ে তদন্তকারী অফিসার কাজী জাকারিয়া জানান, এখন অপেক্ষা পোস্ট মর্টেম রিপোর্টের জন্যে। এই রিপোর্টটিতেই অনেক রহস্যের জট খুলতে পারে।
উল্লেখ্য, উপজেলার সুবিদপুর পূর্ব ইউনিয়নের ঘনিয়া গ্রাম থেকে গত ১৯ মে রোববার সালমার হাতের রগ কাটা অবস্থায় ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। ঐ ঘটনায় সালমার পিতা গুপ্টি পশ্চিম ইউনিয়নের হুগলি গ্রামের মহসিন বাদী হয়ে সালমার প্রবাসী স্বামী মাহফুজুর রহমান ও শাশুড়ি আলিমুন্নেছাকে আসামী করে হত্যা মামলা দায়ের করেন। পুলিশ সালমার লাশ উদ্ধারের সময় তার শাশুড়ি আলিমুন্নেছাকে আটক করে থানায় নিয়ে আসে এবং পরদিন ২০ মে বিজ্ঞ আদালতে পাঠালে বিজ্ঞ আদালত তার জামিন নামঞ্জুর করে জেল হাজতে প্রেরণ করে। সালমার মৃত্যুর ঘটনার পর খাজুরিয়া বাজারে নৃশংস এই হত্যাকা-ে জড়িতদের দ্রুত আটক করে বিচারের মুখোমুখি দাঁড় করাতে মানববন্ধন করে তার পরিবারের লোকজন, আত্মীয় স্বজন, এলাকাবাসী, স্থানীয় খাজুরিয়া উচ্চ বিদ্যালয়ের সহ¯্রাধিক শিক্ষার্থীসহ প্রায় দুই সহ¯্রাধিক লোকজন।   

 

 

সর্বাধিক পঠিত