• পরীক্ষামূলক সম্প্রচার
  • মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

আবাসিক হোটেলে অসামাজিক কাজ : আটক ৪

প্রকাশ:  ২৯ মে ২০১৯, ১০:২১
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

চাঁদপুর শহরের ১০নং চৌধুরীঘাট এলাকায় অবস্থিত আবাসিক হোটেল গার্ডেনে অসামাজিক কাজ করায়  ৮ম শ্রেণিতে পড়–য়া স্কুল ছাত্রী, যুবক, হোটেল মালিক ও ম্যানেজারসহ ৪ জনকে চাঁদপুর মডেল থানা পুলিশ বিশেষ অভিযান চালিয়ে আটক করেছে। ছাত্রীটিসহ অন্য আটককৃতরা হচ্ছে লক্ষ্মীপুর ইউনিয়নের গোবিন্দিয়া গুচ্ছগ্রামের আব্দুর রব মিয়ার ছেলে নূরউদ্দিন (২৬), আবাসিক হোটেল গার্ডেনের মালিক মোঃ মাসুদ বেপারী ও ম্যানেজার মোঃ সোহেল হোসেন। ঘটনাটি ঘটেছে গতকাল সোমবার দুপুরে।
পুলিশ সূত্রে জানা যায়, হোটেল গার্ডেনে দীর্ঘদিন যাবৎ অসামাজিক কাজ চলে আসছিল। এখানকার ১০নং ফেরীঘাট এলাকা দিয়ে পুরাণবাজার কলেজের ছাত্র-ছাত্রীরা প্রতিদিন আসা যাওয়া করে থাকে। সেই সুযোগে এক শ্রেণীর যুবক ও যুবতী কলেজের শিক্ষার্থীদের মত পোশাক পরিধান করে শিক্ষার্থী সেজে হোটেল মালিকদের সাথে সমঝোতার মাধ্যমে প্রবেশ করে অসামাজিক কাজে লিপ্ত হয়। এ সুযোগ দেয়ার জন্যে হোটেল মালিক ও ম্যানেজার মোটা অংকের অর্থ হাতিয়ে নেয়।
চাঁদপুর মডেল থানা ও নতুনবাজার পুলিশ ফাঁড়ির রেকর্ড থেকে জানা গেছে, ইতিপূর্বে এ আবাসিক হোটেল গার্ডেনে পুলিশ একাধিকবার অভিযান চালিয়ে অসামাজিক কাজে লিপ্ত যুবক, যুবতী, পতিতা ও খদ্দেরকে আটক করেছে। এ সময় হোটেল মালিক মুচলেকা দিয়ে থানা থেকে ছাড়া পায়। তারপরও এ ধরনের কার্যকলাপ চালিয়ে যাচ্ছে। পুলিশ জানায়, গতকাল সোমবার গোপন সংবাদের ভিত্তিতে চাঁদপুর মডেল থানার উপ-পরিদর্শক জসিম উদ্দিন জসিম সঙ্গীয় ফোর্সসহ হোটেল গার্ডেনের একটি রুম থেকে অসামাজিক কাজে লিপ্ত থাকা অবস্থায় স্কুল ছাত্রী ও যুবক নূরউদ্দিনকে আটক করতে সক্ষম হন। পরে তাদেরকে চাঁদপুর মডেল থানায় নিয়ে যায়। আটকদের বিরুদ্ধে মামলা করা হয়েছে। এ ব্যাপারে চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ নাছিম উদ্দিন জানান, আটককৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থাগ্রহণ করা হবে। হোটেল মালিক ও ম্যানেজারকে এ ব্যাপারে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।