• পরীক্ষামূলক সম্প্রচার
  • মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

চান্দ্রায় দুর্ধর্ষ চুরির ঘটনায় মাদক সম্রাট জসিম আটক

প্রকাশ:  ২৭ মে ২০১৯, ১০:৫৮
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

চাঁদপুর সদর উপজেলার চান্দ্রায় পাবলিক স্টোর নামে একটি দোকানে দুর্ধর্ষ চুরির ঘটনার ৪ মাস পর কুখ্যাত মাদক সম্রাট জসিমকে পুলিশ আটক করেছে। গত শনিবার পুলিশ তাকে আটক করে। চোরের দল রাতের আঁধারে পাবলিক স্টোর নামে ওই দোকানের তালা ভেঙ্গে ক্যাশ বাক্সের ভেতর থেকে নগদ ৫ লাখ ৭৫ হাজার টাকা, ১১৬টি মোবাইল, এক লাখ টাকার এমবি রিচার্জ কার্ড ও একটি স্বাক্ষর করা ব্ল্যাংক চেক নিয়ে যায়। ঘটনাটি ঘটেছে ১৭ জানুয়ারি গভীর রাতে চাঁদপুর সদর উপজেলার ১২নং চান্দ্রা ইউনিয়নের চান্দ্রা চৌরাস্তার  পাবলিক স্টোরে। এ ঘটনায় চাঁদপুর মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে।
শনিবার বিকেলে চাঁদপুর মডেল থানা পুলিশ এই চুরির ঘটনায় চুরি হওয়া স্বাক্ষর করা ব্ল্যাংক চেকসহ মদনা গ্রামের মমিন সরদারের ছেলে মাদক স¤্রাট জসিম সর্দারকে (৩৫)কে আটক করে।
দোকান মালিক জহির মিজি জানান, ১৭ জানুয়ারি রাতে দোকানের সাটারের তালা ভেঙ্গে চোরের দল দোকানের  ভেতরে ঢুকে নগদ টাকা, মোবাইল সেট ও রিচার্জ কার্ডসহ প্রায় ১০লাখ টাকা মালামাল নিয়ে যায়।
এদিকে মাদক সম্রাট জসিম সরদার পাটোয়ারীদের বাগানে ইয়াবা বিক্রির সময় ওয়ার্ড যুবলীগ নেতা শাহ আলম তাকে হাতেনাতে ধরে। তখন তার দেহ তল্লাশি করে একটি চেক উদ্ধার করলেও পরে তা তাকে দিয়ে দেয়। শনিবার এ খবর পেয়ে এলাকাবাসী জহির মিজির দোকান থেকে চুরি হওয়া সেই চেকটিসহ চোর জসিমকে ধরে পুলিশকে খবর দিলে পুলিশ এসে তাকে আটক করে চাঁদপুর মডেল থানায় নিয়ে যায়।
স্থানীয় এলাকাবাসী জানায়, জহির মিজি চান্দ্রা চৌরাস্তা এলাকার একজন ভালো ব্যবসায়ী। তার এই ব্যবসাটি ধ্বংস করার জন্যে একটি চক্র দীর্ঘদিন যাবৎ  চেষ্টা চালিয়ে যাচ্ছিল।
পুলিশ জানায়, আটক জসিম সর্দারের বিরুদ্ধে চুরির মামলা দায়ের করা  হয়েছে। এ ঘটনার সাথে যারা জড়িত আছে তাদেরকে আটক করা হবে।