• পরীক্ষামূলক সম্প্রচার
  • বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

মতলব উত্তরে তিন মাদক ব্যবসায়ী আটক

প্রকাশ:  ২৭ মে ২০১৯, ১০:৫৭
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

মতলব উত্তর উপজেলায় পুলিশ অভিযান চালিয়ে ৮৫ পিচ ইয়াবাসহ তিন জন ও ১ জন ওয়ারেন্টের আসামীকে আটক করেছে। শনিবার ও রোববার উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।
থানা সূত্রে জানা যায়, ২৫ মে দিবাগত রাত আনুমানিক দেড়টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে থানার এসআই নাহিদ হোসেনের নেতৃত্বে এএসআই আনিসুর রহমান ও এএসআই কাজী হাবিবুর রহমান সঙ্গীয় ফোর্সসহ ফতেপুর পশ্চিম ইউনিয়নের রাড়িকান্দি গ্রামে অভিযান চালিয়ে ১৫ পিচ ইয়াবাসহ মাদক ব্যবসায়ী স্বপন (৩৬) কে আটক করে। আটক স্বপনের বিরুদ্ধে মতলব উত্তর থানার মামলা নং-১৫(০১)১৮, ধারা-১৯৯০ খ্রিঃ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ১৯(১) এর ৯(ক)/২৫ বর্তমানে আদালতে বিচারাধীন রয়েছে।
এদিকে এসআই মিজানুর রহমানের নেতৃত্বে এএসআই কাওসার হামিদ, এএসআই আবুল কালাম ও এএসআই সোহাগ মল্লিক ফোর্সসহ ২৫ মে বিকেল সোয়া ৬টার দিকে গোপন সূত্রে প্রাপ্ত সংবাদের ভিত্তিতে দশানী মোহনপুর উচ্চ বিদ্যালয়ের পূর্ব পাশের বেড়িবাঁধের উপর অভিযান চালিয়ে  মাদক ডিলার ও ৩টি মাদক মামলার আসামী মোহনপুর গ্রামের কামাল হোসেন (৪০)কে ৭০ পিচ ইয়াবাসহ আটক করে। তার বিরুদ্ধে থানায় একটি জিআর মামলার গ্রেপ্তারী পরোয়ানা ছিল। উক্ত ওয়ারেন্টের আসামী হিসেবে তাকে গ্রেপ্তার করার সময় তার দেহ তল্লাশী করে ৭০ পিচ ইয়াবা এবং ইয়াবা বিক্রয়লদ্ধ নগদ ৭,৮৮৫ টাকা পাওয়া যায়। আটক কামালের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে কুমিল্লা জেলার হোমনা থানার মামলা নং-৪(২)১৮,  একই জেলার কোতয়ালী মডেল থানার মামলা নং-৪৬(১১)২০০৯ এবং ডিএমপি শাহজাহানপুর থানায় মামলা নং-৮(১০)১৫ বিচারাধীন  রয়েছে।  
এএসআই কাজী হাবিবুর রহমান ও এএসআই আনিসুর রহমানের নেতৃত্বে মতলব উত্তর থানা পুলিশের অপর একটি টিম মুক্তিরকান্দি গ্রামে ২৫'মে রাতে অভিযান চালিয়ে কুমিল্লা জেলার সদর দক্ষিণ থানার মাদক জিআর-৬১০/১২ মামলার পলাতক ওয়ারেন্টের আসামী সুমন দেবনাথ(৩০)'কে আটক করে বিজ্ঞ আদালতে সোপর্দ করেছে। সে মুক্তিরকান্দি গ্রামের মৃত সুধাংশু দেবনাথের ছেলে।
এসআই নাহিদ হোসেনের নেতৃত্বে মতলব উত্তর থানা পুলিশের একটি টিম ২৬ মে রাত আনুমানিক সাড়ে ১২ টায় টরকী গ্রামে এই অভিযান চালিয়ে মাদক বিক্রেতা সাইফুর রহমান মিথুন(৩৭) কে ৩৪ পিচ ইয়াবাসহ আটক করে। সে হাতিঘাটা গ্রামের মৃত বজলুর রহমানের ছেলে। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করে কোর্টে পাঠানো হয়েছে।
মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ মোঃ মিজানুর রহমান জানান, মাদক উদ্ধারের দুটি ঘটনায় আটক  দুই মাদক কারবারীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দুটি মামলা রুজু করা হয়েছে। মাদক নির্মূলে মতলব উত্তর পুলিশ সর্বাত্মক অভিযান চালাচ্ছে। আমরা সফলতা পাচ্ছি। মাদকের ব্যাপারে জিরো টলারেন্স। এটি অব্যাহত থাকবে।

 

 

সর্বাধিক পঠিত