• পরীক্ষামূলক সম্প্রচার
  • সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

মতলবে চাচার লাঠির আঘাতে ভাতিজাসহ আহত ৩

প্রকাশ:  ০৯ মে ২০১৯, ১০:৪৭
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

মতলব দক্ষিণ উপজেলার নায়েরগাঁও বেপারী বাড়ি এলাকায় চাচার লাঠির আঘাতে ১০ম শ্রেণির শিক্ষার্থী ভাতিজা শামীম (১৬), জুলহাস ও হোসনেয়ারা আহত হয়েছে। গত ৭ মে মঙ্গলবার এ ঘটনা ঘটে।
আহত শামীম জানান, ঘটনার দিন রাতে আমার চাচা আবুল কালামসহ অন্যরা আমাকে ঘরের বাইরে থেকে বিভিন্নভাবে হুমকি-ধমকি দিয়েছিল। ঘটনার দিন সকালে বিদ্যালয়ে প্রাইভেট পড়তে যাওয়ার সময় চাচা আবুল কালাম একটি রুয়া নিয়ে আমার মাথায় আঘাত করে। অন্যরা আমার শরীরের বিভিন্ন স্থানে আঘাত করলে আমি মাটিতে লুটিয়ে পড়ি। আমার ডাক চিৎকারে আশপাশের লোকজন দৌড়ে এসে আমাকে রক্ষা করে। পরে আমাকে মতলব দক্ষিণ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এনে ভর্তি করানো হয়।
বর্তমানে আহত শামীম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।
শামীমের মা হোসনেয়ারা জানান, পৈত্রিক সম্পত্তির জের ধরে আমার দেবর, ভাসুর, ননদ, ননস বিভিন্ন সময়ে আমাকে ও আমার স্বামী জুলহাস বেপারীকে মারধর করে। ঘটনার দিন আমরা বাড়িতে ছিলাম না। সে সুযোগে আমার ছেলে স্কুলে প্রাইভেটে যাওয়ার সময় সকালে আমার ঘরে এসে আমার ভাসুর আবুল কালাম, মোঃ জসিম, ফরিদা, শানু, হাকিম, নান্নু ও নবীর আমার ছেলের মাথায় ও শরীরের বিভিন্নস্থানে আঘাত করে।
স্থানীয় বীনা মেম্বার জানান, আহতের চাচা আবুল কালাম তাকে মারধর করেছে। ঘটনা অবগত হয়ে বাড়িতে গিয়ে উভয় পক্ষকে সম্পত্তিগত বিরোধ মীমাংসা না হওয়া পর্যন্ত কোনো অপ্রীতিকর ঘটনা না ঘটানোর জন্য বলা হয়েছে। অচিরেই এ বিষয়ে সমাধান করা হবে।
আহতের ফুফু শানু বেগম জানান, রান্নাঘরের জায়গা নিয়ে দুই ভাইয়ের সংসারে ঝগড়া-বিবাদ। আমার ভাই জুলহাস, ভাবী হোসনেয়ারাও আমাদেরকে মারধর করেছে। গত মঙ্গলবার আমার ভাই আবুল কালাম কেন তার ভাতিজাকে মারধর করেছে তা আমরা জানি না।

 

সর্বাধিক পঠিত