• পরীক্ষামূলক সম্প্রচার
  • সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

শাহরাস্তিতে ইউপি সদস্যের হামলায় মসজিদ কমিটির সম্পাদকসহ আহত ২

প্রকাশ:  ০৯ মে ২০১৯, ১০:৪৬
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

শাহরাস্তি উপজেলার সূচীপাড়া দক্ষিণ ইউনিয়নের দশনাপাড়া গ্রামে মসজিদ পরিষ্কার করাকে কেন্দ্র করে স্থানীয় ইউপি সদস্যের হামলায় দুজন আহত হয়েছেন। এ বিষয়ে শাহরাস্তি থানায় অভিযোগ করা হয়েছে। আহতরা শাহরাস্তি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।
জানা যায়, দশনাপাড়া গ্রামের লাল মিয়া জামে মসজিদের ইমাম অসুস্থ হওয়ায় কমিটির সাধারণ সম্পাদক আমির হোসেন সভাপতির সাথে আলোচনা করে একজন ইমাম নিয়োগ দেন। ঘটনার দিন গত ৭ মে দুপুরে জোহরের নামাজে এসে স্থানীয় ইউপি সদস্য বিল্লাল হোসেনের পিতা তাফাজ্জাল হোসেন মসজিদে ময়লা আবর্জনা রয়েছে উল্লেখ করে ইমাম সাহেবের সাথে দুর্ব্যবহার করেন। ইমাম ইলিয়াছ হোসেন বিষয়টি সাধারণ সম্পাদক আমির হোসেনকে অবহিত করেন। ইউপি সদস্যের ছোট ভাই পারভেজ মসজিদের সামনে এসে কমিটি সাধারণ সম্পাদক ও ইমাম সাহেবকে গালমন্দ করেন। এক পর্যায়ে সেখানেই তাদের মধ্যে হাতাহাতি শুরু হয়। খবর পেয়ে ইউপি সদস্য বিল্লাল হোসেন লাঠি নিয়ে দৌড়ে এসে কমিটির সাধারণ সম্পাদক ও তার ছেলে ইমাম হোসেনকে আঘাত করে। এতে তারা আহত হয়ে বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
এ ব্যাপারে ইউপি সদস্য মোঃ বিল্লাল হোসেন বলেন, সভাপতিকে না জানিয়ে আমির হোসেন মসজিদে ইমাম নিয়োগ দিয়েছেন। সেই থেকে বিরোধ চলে আসছে। তার ছোট ভাইয়ের উপর হামলা করায় তিনি ছুটে আসেন। তিনি দাবি করে বলেন, লাঠি নিয়ে আসলেও তিনি কাউকে আঘাত করেননি।
মসজিদ কমিটির সভাপতি হাজী আবু ইউছুফ জানান, সমাজের লোকদের জন্য তিনি এ মসজিদ নির্মাণ করে দিয়েছেন। তাদের নিজেদের মধ্যে শত্রুতা রয়েছে। মাঝে মাঝে তারা সংঘর্ষে লিপ্ত হয়ে পড়ে। তিনি জানান, তার সাথে আলোচনা করেই ইমাম নিয়োগ দেয়া হয়েছে।

 

সর্বাধিক পঠিত