• পরীক্ষামূলক সম্প্রচার
  • রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযান

বালিয়া থেকে ১৩০ পিচ ইয়াবা ও ৬০০ গ্রাম গাঁজাসহ আটক ২

কুখ্যাত মাদক ব্যবসায়ী বিষ্ণুদীর দুলাল গাজী ও চান্দ্রার মাকসুদ পাটওয়ারী জড়িত থাকার অভিযোগ

প্রকাশ:  ১১ এপ্রিল ২০১৯, ১৪:৪১
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট


চাঁদপুর সদরের বালিয়া থেকে ১৩০ পিচ ইয়াবা ও ৬০০ গ্রাম গাঁজাসহ ২ জনকে আটক করেছে চাঁদপুর জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। গতকাল সকাল সাড়ে ৯টা ও সকাল সাড়ে ১০টায় পৃথক ২টি অভিযানে মোঃ সবুজ গাজী (২৮) ও মোঃ সুমন আখন্দ (২৯) আটক হয়।
জানা গেছে, গতকাল ১০ এপ্রিল সকাল সাড়ে ৯টায় চাঁদপুর সদর উপজেলার মদনা গ্রামের মৃত রাজ্জাক গাজীর বাড়ি থেকে সবুজ গাজীর দেহ তল্লাশি করে ২৫ পিচ এবং দক্ষিণ বালিয়ার মৃত মনির আখন্দের বাড়িতে মোঃ সুমন আখন্দের দেহ তল্লাশি করে ১০৫ পিচ ও ৬০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলার প্রস্তুতি চলছে বলে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চাঁদপুর-এর পরিদর্শক মোঃ মজিবুর রহমান জানান।
আটক সবুজ ও সুমন আখন্দ জানায়, চাঁদপুর শহরের ১৫নং ওয়ার্ডের বিষ্ণুদীর মৃত খলিল গাজীর পুত্র কুখ্যাত মাদক ব্যবসায়ী দুলাল গাজী ও চান্দ্রার খাজা আহমেদ পাটওয়ারীর পুত্র মাকসুদের (২২) কাছ থেকে দীর্ঘদিন ধরে মাদক ক্রয় করে নিজেরা সেবন করে এবং বিভিন্ন এলাকায় বিক্রি করে আসছে।
অভিযানে নেতৃত্বে ছিলেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চাঁদপুর-এর পরিদর্শক মোঃ মজিবুর রহমান ও সহকারী পরিদর্শক মোঃ নান্নু মিয়া, পুলিশ লাইন্সের এসআই সবুর ও সঙ্গীয় পুলিশ এবং সিপাহী মোঃ কামরুল হাসান, মোঃ সাইয়েদুর রহমান।  
উল্লেখ্য, গত ১ এপ্রিল চাঁদপুরের কুখ্যাত মাদক ব্যবসায়ী দুলাল গাজীর বাড়ি থেকে ১ কেজি গাঁজাসহ ১ জন আটক হয়।

 

সর্বাধিক পঠিত