• পরীক্ষামূলক সম্প্রচার
  • শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

ফরিদগঞ্জের শীর্ষ মাদক ব্যবসায়ী রাজু আটক

প্রকাশ:  ০৮ এপ্রিল ২০১৯, ১৬:২১
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

ফরিদগঞ্জ থানা পুলিশ সালাউদ্দিন রাজু (৩০) নামে এক শীর্ষ মাদক ব্যবসায়ীকে আটক করেছে। শনিবার রাতে পুলিশ গোপন সূত্রে সংবাদ পেয়ে উপজেলার শাশিয়ালী গ্রামে রাজুর বাড়িতে অভিযান চালিয়ে তাকে আটক করার সাথে সাথে ২১০০ পিস ইয়াবা ট্যাবলেট এবং নগদ বত্রিশ হাজার টাকা উদ্ধার করে। রোববার সকালে থানার অফিসার ইনচার্জ আবদুর রকিব এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানিয়ে বলেন, আটককৃত ব্যক্তি বড় ধরনের মাদক ব্যবসায়ী। পুলিশ দীর্ঘদিন থেকেই তাকে গোপনে অনুসরণ করছিল। অবশেষে তাকে হাতেনাতে ধরে। রাজু তার বাড়িতে বসেই মাদকের রমরমা ব্যবসা করে আসছিল।
এদিকে প্রেস ব্রিফিংয়ে ওসি আরো জানান, গত ২১ মার্চ থেকে ৬ এপ্রিল পর্যন্ত ফরিদগঞ্জ থানা পুলিশ অভিযান চালিয়ে মোট ২৩৮২ পিস ইয়াবা, ২ কেজি ২শ’ গ্রাম গাঁজা ও ৫ লিটার চোলাই মদ উদ্ধার করে। এ সময়  ১৮টি মামলা দায়েরসহ ১৮জন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। এছাড়া ৪ মাদকসেবীকে পুনর্বাসন কেন্দ্রে পাঠানো হয়েছে। তিনি বলেন, ফরিদগঞ্জের সংসদ সদস্য, উপজেলা পরিষদ চেয়ারম্যানসহ জনপ্রতিনিধিরা মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি অবলম্বন করায় পুলিশ আরো বেশি কঠোর অবস্থানে রয়েছে। তাই যে কোনো মূল্যে ফরিদগঞ্জ উপজেলাকে মাদকমুক্ত করার দৃঢ় প্রত্যয় রয়েছে। আমি যোগদানের পর থেকে উপজেলার সমস্যাগুলোকে চিহ্নিত করে তা সমাধানের চেষ্টা করছি। এই ক্ষেত্রে মাদককে সেই সমস্যাগুলোর মধ্যে অন্যতম হিসেবে চিহ্নিত করেই এই বিষয়ে আমরা পদক্ষেপ গ্রহণ শুরু করেছি। মাদক ব্যবসায়ী, মাদকসেবী এবং পিছনে থাকা গডফাদারদের আইনের আওতায় নিয়ে আসা হবে। এক্ষেত্রে তিনি সংবাদকর্মীদের সহযোগিতা কামনা করেন।
প্রেস ব্রিফিংকালে ফরিদগঞ্জ থানার ওসি (তদন্ত) অহিদুর রহমান, ফরিদগঞ্জ প্রেসক্লাবের সভাপতি নুরুন্নবী নোমান, সাধারণ সম্পাদকসহ সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

 

 

সর্বাধিক পঠিত