• পরীক্ষামূলক সম্প্রচার
  • বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

হাজীগঞ্জে সড়ক দুর্ঘটনায় রামগঞ্জ ছাত্রলীগের সহ-সভাপতি নিহত

প্রকাশ:  ২৫ মার্চ ২০১৯, ১৩:১৬
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

হাজীগঞ্জে সড়ক দুর্ঘটনায় লক্ষ্মীপুর জেলার রামগঞ্জ উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি শহিদুল ইসলাম (২৫) মারা গেছেন। রোববার সন্ধ্যায় রামগঞ্জ-হাজীগঞ্জ সড়কের হাজীগঞ্জের রান্ধুনীমুড়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে। তিনি রামগঞ্জ উপজেলার কাঞ্চনপুর ইউনিয়নের পূর্ব বিঘা গ্রামের বাচ্চু মিয়া ও রোকেয়া বেগম দম্পতির সন্তান। শহিদুল লক্ষ্মীপুর বিশ^বিদ্যালয় কলেজের রাষ্ট্র বিজ্ঞান বিভাগের শেষ বর্ষের ছাত্র।
    প্রত্যক্ষদর্শীরা জানান, নিহত শহিদুলকে বহনকারী একটি সিএনজি স্কুটার রামগঞ্জ থেকে হাজীগঞ্জে আসার পথে হাজীগঞ্জের রান্ধুনীমুড়া গ্রামের হাজীগঞ্জ ডিগ্রি কলেজ সড়কের সামনে দিয়ে অতিক্রমকালে বিপরীত দিক থেকে আসা একটি পিকেট বহনকারী পিক-আপ ট্রাক শহিদুলের মাথা থেতলে দেয়। এতে ঘটনাস্থলেই শহিদুল মারা যান। শহিদুলের পকেটে থাকা ভোটার আইডি কার্ড ও ব্যাংকের কার্ডে ঠিকানা দেখে তার পরিবারকে খবর দেয়া হয়েছে।
    এদিকে দুর্ঘটনাস্থলে নিহত শহিদুলের আত্মীয় বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় উপ কমিটির সাবেক সহ-সম্পাদক এমএ মমিন পাটোয়ারী চাঁদপুর কণ্ঠকে জানান, রামগঞ্জ কলেজ থেকে অনার্সে প্রথম বিভাগ পাওয়া শহিদুল চাঁদপুরের শাহরাস্তি উপজেলার ওয়ারুক ব্রাকে কর্মরত ছিলো। গত বৃহস্পতিবার অফিস বন্ধে সে বাড়িতে যায় আর সোমবারে অফিস করবে বলে রোববার সন্ধ্যায় বাড়ি থেকে বেড়িয়ে এসে পথিমধ্যে দুর্ঘটনার শিকার হয়।
    হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ আলমগীর হোসেন রনি জানান, ঘটনার পর পর আমরা লাশ উদ্ধার করে থানায় নিয়ে এসেছি। নিহতের পরিবার আইনী প্রক্রিয়ায় গেলে আমাদের পক্ষ থেকে পূর্ণাঙ্গ সহযোগিতা করা হবে।

 

সর্বাধিক পঠিত