• পরীক্ষামূলক সম্প্রচার
  • রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

কচুয়ায় সাড়ে ৪ কেজি গাঁজাসহ নারী আটক

প্রকাশ:  ১০ মার্চ ২০১৯, ০৮:৩২
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

কচুয়ায় ৪ কেজি ৪শ’ গ্রাম গাঁজা, ৫২ পিচ ইয়াবা ও মাদক বিক্রির নগদ ৪৩ হাজার টাকাসহ হাজেরা বেগম (৪২) নামের নারী মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল শনিবার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে কচুয়া থানার ওসি মোঃ আতাউর রহমান ভূঁইয়ার নেতৃত্বে এসআই আল-আমিন, বাহাউল হক, এএসআই নাছির উদ্দিন ও দোলন মিয়া বিশেষ অভিযান চালিয়ে উপজেলার কাদলা গ্রামের মাদক ব্যবসায়ী মোঃ আলী হোসেন ওরফে গাঁজা আলীর গৃহ থেকে এসব মাদক উদ্ধার করে। এ সময় পুলিশ হাজেরা বেগমকে মাদকদ্রব্যসহ গ্রেফতার করে কচুয়া থানায় নিয়ে আসে।
পরে শনিবার রাত সাড়ে ৮টার দিকে কচুয়া থানার ওসি আতাউর রহমান ভূঁইয়া স্থানীয় সাংবাদিকদের এ বিষয়ে প্রেসব্রিফিং দেন। তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে পুলিশ মাদক ব্যবসায়ী আলী হোসেনের গৃহে অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে মূল ব্যবসায়ী গাজা আলী পালিয়ে যায়। এ সময় তার গৃহের ভেতর মাটির নিচ থেকে অভিনব কায়দায় থাকা গাঁজা ও ইয়াবাসহ নগদ টাকা জব্দ করা হয়। গ্রেফতারকৃত নারী মাদক ব্যবসায়ী হাজেরা বেগম ইতিপূর্বেও গাঁজাসহ গ্রেফতার হয়ে জামিনে এসে পুনরায় এ ব্যবসায় জড়িয়ে পড়ে। হাজেরা বেগম ও তার স্বামী আলী হোসেনের বিরুদ্ধে কচুয়া থানায় একাধিক মামলা রয়েছে।
এ ব্যাপারে গ্রেফতারকৃত হাজেরা বেগমের বিরুদ্ধে কচুয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। এদিকে পালিয়ে যাওয়া কাদলা গ্রামের শীর্ষ মাদক ব্যবসায়ী গাঁজা আলীসহ অন্য মাদক ব্যবসায়ীদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে বলে পুলিশ জানায়।

সর্বাধিক পঠিত