• পরীক্ষামূলক সম্প্রচার
  • মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

নিখোঁজের ৬ দিন পর চাঁদপুর বিআইডব্লিউটিএ’র কর্মচারীর লাশ পাওয়া গেলো বরিশালে

প্রকাশ:  ২৮ ফেব্রুয়ারি ২০১৯, ২২:০৭
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

 নিখোঁজের ৬ দিন পর বরিশালের হিজলায় মেঘনা নদীতে বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্তৃপক্ষ (বিআইডব্লিউটিএ)-এর চাঁদপুর পন্টুন সারেং আঃ রশিদ মোল্লার লাশ পাওয়া গেছে।
    ২৭ ফেব্রুয়ারি বুধবার স্থানীয়রা লাশের পকেটে থাকা মোবাইল ফোনের সীম থেকে পরিবারের সদস্যদের ফোন করে খবর জানায়।  নিহতের ভাই আঃ মজিদ মোল্লা লাশ পাওয়ার খবরটি সাংবাদিকদের নিশ্চিত করেছেন। নিখোঁজ আঃ রশিদ মোল্লা চাঁদপুর পৌরসভার ১১নং ওয়ার্ডস্থ মধ্য গুণরাজদীর বাসিন্দা আঃ জলিল মোল্লার ছেলে।
    পরিবার সূত্রে জানা যায়, আঃ রশিদ বিআইডব্লিউটিএ’র চাঁদপুর শাখার পন্টুন সারেং (ভারপ্রাপ্ত) কাজে নিয়োজিত ছিলেন। গত ২১ ফেব্রুয়ারি রাত থেকে নিখোঁজ ছিলেন। এ বিষয়ে গত ২৪ ফেব্রুয়ারি তাঁর ছেলে রাশেদুল ইসলাম বাদী হয়ে চাঁদপুর মডেল থানায় জিডি (নং ১২১৭) করেন।
    এ বিষয়ে নিহতের ভাই জানান, আমি এখন লাশ আনতে বরিশালের পথে রয়েছি। তার সাথে এলাকার কারো সাথে কখনো শত্রুতা ছিলো না। কী কারণে তিনি নিখোঁজ হলেন এবং লাশ পাওয়া গেলো তা বুঝতে পারছি না।
    স্থানীয় বাসিন্দা জামাল আহমেদ জানান, আঃ রশিদকে আমরা ছোটবেলা থেকেই দেখে আসছি। তার সাথে কারো শত্রুতা দেখি নি। তিনি চাঁদপুর নৌ বন্দরে পন্টুনে কর্মরত ছিলেন। সেখানে তার কোনো শত্রু আছে কিনা তা তদন্ত করে দেখা উচিত।
    কর্মস্থল থেকে নিখোঁজ হওয়া প্রসঙ্গে চাঁদপুর মধ্য ব-দ্বীপ শাখার উপ-পরিচালক মাহমুদুর রহমান  জানান, আঃ রশিদ মাঠ পর্যায়ের কর্মচারী। কর্মস্থলের আশেপাশেই তার বাসস্থান। সে হিসেবে বাসায় আসা যাওয়া করেই সাধারণত ডিউটি করতেন। ২১ তারিখ থেকে তিনি নিখোঁজ সেটি ২৪ তারিখ তার পরিবারের পক্ষ থেকে আমাকে লিখিতভাবে জানানো হয়েছে। পরে জানলাম তার লাশ বরিশালে পাওয়া গেছে।
    এ বিষয়ে কোনো ব্যবস্থা নেয়া হবে কিনা জানতে চাইলে এই কর্মকর্তা আরো জানান, বরিশালে তার লাশ ময়না তদন্তের জন্যে নেয়া হয়েছে। তদন্ত শেষে পরবর্তী পদক্ষেপ নেয়া হবে।

 

সর্বাধিক পঠিত