• পরীক্ষামূলক সম্প্রচার
  • রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

পূর্ব শত্রুতার জের : যুবককে হত্যার চেষ্টা

প্রকাশ:  ২৪ ফেব্রুয়ারি ২০১৯, ০৯:০৮
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

চাঁদপুর শহরতলীর খলিশাডুলি এলাকায় পূর্ব শত্রুতার জের ধরে রাকিব মিজি নামে এক যুবককে হত্যার চেষ্টা করা হয়েছে। অচেতন অবস্থায় ওই যুবককে একটি বাগান থেকে উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
ঘটনা সূত্রে জানা যায়, ২১ ফেব্রুয়ারি ভোরে খলিশাডুলি এলাকার মিজি বাড়ির খুশবু মিজির ছেলে রাকিব মিজি (১৭) প্রভাতফেরীতে অংশ নিতে নিজ এলাকা থেকে বাবুরহাট স্কুল এন্ড কলেজ শহীদ মিনার প্রাঙ্গণে যায়। সকাল ১০টায় রাকিব প্রভাতফেরী শেষ করে বাড়ির উদ্দেশ্যে ফেরার সময় একই এলাকার আব্দুল হক ঢালীর ছেলে জুয়েল ঢালী, আইয়ুব আলী ঢালীর ছেলে আহছান ঢালী, আলম ঢালী ও নূরুন্নবীসহ অজ্ঞাত ৮/১০ জন রাকিবের গতিরোধ করে রাস্তা থেকে তাকে তুলে নিয়ে যায় টেকনিক্যাল স্কুল সংলগ্ন বনবিভাগ এলাকার পাটওয়ারীর বাগানে। সেখানে তারা রাকিবকে দেশীয় ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে মারাত্মক জখম করে অচেতন অবস্থায় ফেলে চলে যায়।
রাকিব মিজির পিতা খুশবু মিজি জানান, রাকিবের সাথে গত ক’দিন পূর্বে উল্লেখিত যুবকদের কোনো এক বিষয় নিয়ে বাগ্বিত-া হয়। তার জের ধরেই ২১ ফেব্রুয়ারির প্রভাতফেরী শেষ করে বাড়ি ফেরার পথে তারা রাকিবকে জোরপূর্বক তুলে নিয়ে যায়। ওই বাগানে নিয়ে গিয়ে তারা রাকিবকে হত্যার উদ্দেশ্যে দেশীয় অস্ত্র দিয়ে মারাত্মকভাবে পিটিয়ে আহত করে অচেতন অবস্থায় ফেলে রাখে। পরিবারের লোকজন দীর্ঘসময় খোঁজাখুঁজি করে রাকিবকে অচেতন অবস্থায় বনবিভাগের পাটওয়ারীর বাগান থেকে উদ্ধার করে দুপুর ১২টায় তাকে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্যে ভর্তি করায়। খুশবু মিজি এ ব্যাপারে মামলা করেছেন বলে জানা গেছে।