• পরীক্ষামূলক সম্প্রচার
  • রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

মতলব দক্ষিণে গৃহবধূর রহস্যজনক মৃত্যু

প্রকাশ:  ১২ ফেব্রুয়ারি ২০১৯, ১১:৩৩
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

স্বামীর সাথে অভিমান করে বিষপানে এক গৃহবধূর আত্মহত্যার ঘটনা নিয়ে এলাকায় গুঞ্জন চলছে। গতকাল ১১ ফেব্রুয়ারি সকালে ওই গৃহবধূকে উন্নত চিকিৎসার জন্যে ঢাকায় নেয়ার পথে তার মৃত্যু হয়। মতলব দক্ষিণ উপজেলার নওগাঁও গ্রামের শেখ বাড়িতে এ ঘটনা ঘটে। এ বাড়ির জাহাঙ্গীরের স্ত্রী রাবেয়া আক্তারের এ অনাকাক্সিক্ষত মৃত্যুর ঘটনা ঘটে।
    জানা যায়, উপজেলার নওগাঁও গ্রামের শেখ বাড়ির জাহাঙ্গীর নওগাঁও বাজারে কলার ব্যবসা করে আসছেন। রোববার সকালে জাহাঙ্গীর বাজার থেকে বাড়ি এসে তার স্কুলপড়–য়া মেয়ের খোঁজ জানতে স্ত্রী রাবেয়া আক্তারকে জিজ্ঞাসা করলে তিনি কোনো সদুত্তর দিতে পারেননি। পরে মেয়ের খোঁজে জাহাঙ্গীর বাড়ি থেকে বের হয়ে কৃষি জমিতে গিয়ে দেখতে পান তার মেয়ে দাদার সাথে জমিতে কাজ করছে। তখন মেয়ের কোনো খোঁজ-খবর না রাখার কারণ দেখিয়ে জাহাঙ্গীর বাড়িতে এসে তার স্ত্রীকে মারধর করে। আর এই মারধরের কারণে রাগে ও ক্ষোভে ঘরে থাকা কীটনাশক পান করে রাবেয়া আক্তার। পরে গুরুতর অসুস্থ অবস্থায় রাবেয়াকে প্রথমে মতলব দক্ষিণ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে চিকিৎসক তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে আড়াইশ’ শয্যাবিশিষ্ট চাঁদপুর জেনারেল হাসপাতালে প্রেরণ করেন। এ হাসপাতালে চিকিৎসাধীন থাকাবস্থায় তার শারীরিক অবস্থার অবনতি হলে গতকাল সোমবার সকালে তাকে উন্নত চিকিৎসার জন্যে ঢাকায় নেয়ার পথে তার মৃত্যু হয়।
    এদিকে গৃহবধূ রাবেয়ার আত্মহত্যা নিয়ে এলাকায় চলছে বেশ গুঞ্জন। কেউ বলছে তাকে জোর করে বিষপান করানো হয়েছে, আবার কেউ বলছে সে নিজেই স্বামীর উপর অভিমান করে এমনটি করেছে। স্থানীয় ওয়ার্ড মেম্বার বাবুল ঢালী বলেন, ওই গৃহবধূর মৃত্যুর সংবাদ পাওয়ামাত্র ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও থানা পুলিশকে অবহিত করেছি। থানা থেকে একজন এসআই এসে ঘটনাস্থল পরিদর্শন করে গেছেন এবং লাশ ময়না তদন্তের জন্যে মর্গে পাঠানো হয়।
    থানার এসআই ফরিদ আলম বলেন, এ ব্যাপারে কেউ কোনো লিখিত অভিযোগ করেনি। তবে একটি অপমৃত্যু মামলার প্রস্তুতি চলছে।