• পরীক্ষামূলক সম্প্রচার
  • মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

পুলিশের মাদকবিরোধী ব্লক রেইড : চাঁদপুর শহরে ২ দিনে আটক ২৭

প্রকাশ:  ১৬ জানুয়ারি ২০১৯, ১০:৩৭
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

চাঁদপুর মডেল থানা পুলিশ শহরের বিভিন্ন পাড়া-মহল্লায় মাদকবিরোধী ব্লক রেইড অভিযান অব্যাহত রেখেছে। গতকাল ১৫ জানুয়ারি মঙ্গলবার মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ নাসিমের নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয়। অভিযানে সদর মডেল থানার পাশাপাশি জেলা গোয়েন্দা পুলিশের একটি চৌকষ দল অংশ নেয়। গতকাল চাঁদপুর শহরের লঞ্চঘাট, কোর্ট স্টেশন, বড়স্টেশন রোড, ৫নং ঘাট, নিশিবিল্ডিং এলাকাসহ বেশ কয়েকটি পাড়া-মহল্লায় ব্লক রেইড অভিযান পরিচালনা করা হয়।
    অভিযানকালে মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ নাসিম সকল মাদক বিক্রেতা এবং সেবীদের উদ্দেশ্যে কঠোর হুঁশিয়ারি দিয়ে বলেন, যারা মাদক বিক্রি এবং সেবনের সাথে রয়েছে তারা যেন এ পথ থেকে সরে আসে। তা না হলে তাদেরকেসহ মদদদাতা এবং সংশ্লিষ্টদের আইনের আওতায় আনা হবে। চাঁদপুর সদর মডেল থানার পক্ষ থেকে ব্লক রেইড অব্যাহত থাকবে।
    তিনি আরো বলেন, জেলা পুলিশ সুপার স্যারের সার্বিক তত্ত্বাবধান ও তদারকিতে বিশেষ অভিযান পরিচালনা করা হচ্ছে। আমরা চাই চাঁদপুর যেন শান্তির জেলা হিসেবে সর্বদা স্বীকৃতি লাভ করে। এই জেলা হোক সম্পূর্ণ মাদকমুক্ত।
    অভিভাবকদের উদ্দেশ্যে তিনি বলেন, অভিভাবকদেরকে সচেতন হতে হবে। তাদের সন্তানদেরকে মাদক থেকে বিরত রাখার দায়িত্ব তাদেরই। যারা মাদকে সম্পৃক্ত রয়েছে তাদেরকে এই পথ থেকে ফেরানোর দায়িত্ব পুলিশের পাশাপাশি সমাজের সচেতনদের নিতে হবে। চাঁদপুর শহরের প্রতিটি পাড়া-মহল্লা মাদক মুক্তকরণে আমাদের এই অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানান।
    অভিযানকালে উপস্থিত ছিলেন সদর মডেল থানার ওসি তদন্ত মোঃ মনির আহমেদ, ওসি তদন্ত হারুন-অর-রশিদ, ডিবি ওসি মোঃ নূর হোসেন মামুন, ইন্সপেক্টর মোঃ মোস্তফা খান, উপ-পরিদর্শক মোঃ রেজাউল, উপ-পরিদর্শক সৈকত ইসলাম, ডিবি ইন্সপেক্টর আঃ রউফ, ডিবি উপ-পরিদর্শক মোঃ শামীমসহ মডেল থানা ও গোয়েন্দা পুলিশের সদস্যবৃন্দ।

 

 

সর্বাধিক পঠিত