• পরীক্ষামূলক সম্প্রচার
  • মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

চাঁদপুর শহরে ঔষধের ও মোবাইলের দোকানে দুর্ধর্ষ চুরি

প্রকাশ:  ০৫ জানুয়ারি ২০১৯, ১০:০১
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

চাঁদপুর শহরের দুটি দোকানে সকালের আলোতে দুর্ধর্ষ চুরি সংঘটিত হয়েছে। গতকাল শুক্রবার সকাল সাড়ে ৭টার সময় শহরের প্রাণকেন্দ্র রেলওয়ে কোর্ট স্টেশনের পেছনের গলির নোকিয়া টেলিকম এবং চাঁদপুর টাউন হল মার্কেটের জনতা ফার্মেসীতে দুঃসাহসিক এই চুরির ঘটনা ঘটে।
    শহরের প্রাণকেন্দ্রে কালিবাড়ি এলাকায় টাউন হল মার্কেটে দিনের বেলায় দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। এই দুর্ধর্ষ চুরির মিশনে অংশ নেয় সংঘবদ্ধ চোর চক্রের প্রায় ১০ সদস্য। সিসি ক্যামেরার ভিডিও ফুটেজে চুরির ঘটনা দেখা গেলেও চোর সনাক্ত করা যায়নি।
    নোকিয়া টেলিকম দোকানের মালিক মোবারক শিকদার জানান, বৃহস্পতিবার রাত ১১টায় প্রতিদিনের ন্যায় দোকান বন্ধ করে তিনি বাসায় চলে যান। সকালে এসে দেখেন, দোকানের একটি সাটারের তালা ভাঙ্গা। ভেতরে ক্যাশ ভেঙ্গে ১ লাখ ৮০ হাজার টাকা চুরি করে নিয়ে যায় চোর চক্র।
    একই সাথে চোর চক্র টাউন হল মার্কেটের জনতা ফার্মেসীর দোকানের তালা ভেঙ্গে ভেতর থেকে ২০ হাজার টাকা চুরি করে। এ সময় চোর চক্র ফার্মেসীর ভেতরের সিন্ধুক ভাঙ্গার চেষ্টা করে ব্যর্থ হয়। মাত্র ১৫ হতে ২০ মিনিটের মধ্যে সংঘবদ্ধ চোরচক্র দিনের বেলায় এ চুরির ঘটনা ঘটিয়েছে।
     খবর পেয়ে চাঁদপুর মডেল থানা পুলিশ ঘটনাস্থলে এসে পরিদর্শন করেন। চাঁদপুর মেডিকেল হলের বাইরে লাগানো সিসি ক্যামেরায় ফুটেজে ধরা পড়ে চুরির ঘটনাটি। সে সময় দেখা যায়, এই চুরির ঘটনায় প্রায় ১০ জন চোর অংশগ্রহণ করেছে। এর আগে একই কায়দায় কোর্ট স্টেশন সংলগ্ন চাঁদপুর মেডিকেল হলেও চুরি সংঘটিত হয়েছিল। সেই চুরির রহস্য আজও উদ্ঘাটন হয়নি বলে দোকান মালিক কবির খান জানিয়েছেন।
    চাঁদপুরে শহরের কালীবাড়ি এলাকায় আবারও চুরি, তাও দিনের বেলায়। এই চুরির ঘটনায় এলাকার সকল ব্যবসায়ীর মাঝে ক্ষোভ বিরাজ করছে। অচিরেই এই দুর্ধর্ষ চোরদের আটক করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান ব্যবসায়ীরা।