• পরীক্ষামূলক সম্প্রচার
  • শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

মালামাল ও অর্থ নিয়ে পালিয়ে যাওয়া বিক্রয়কর্মী রাসেল এখনো ধরা-ছোঁয়ার বাইরে

প্রকাশ:  ০৫ ডিসেম্বর ২০১৮, ০৮:৫৯
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

চাঁদপুর শহরের একটি মোবাইল ফোন বিক্রয় প্রতিষ্ঠানের মালামাল ও অর্থ নিয়ে পালিয়ে যাওয়া কর্মী নাজমুল হাসান ওরফে রাসেল এখনো ধরা-ছোঁয়ার বাইরে। তার বিরুদ্ধে প্রতিষ্ঠানের পক্ষ থেকে মামলার প্রেক্ষিতে ইতিমধ্যে থানা পুলিশ অভিযোগপত্র দিয়েছে আদালতে। তবে অজ্ঞাত স্থান থেকে বিভিন্নজনের মাধ্যমে অভিযুক্ত রাসেল মালিক পক্ষকে হুমকি-ধমকি দিয়ে যাচ্ছে।
মামলা সূত্রে জানা গেছে, চাঁদপুর শহরের শহীদ মুক্তিযোদ্ধা সড়কে অবস্থিত আইটেল ও টেকনো মোবাইল কোম্পানির বিক্রয়কর্মী ছিলেন নাজমুল হাসান ওরফে রাসেল (৩০)। রাসেলের বাড়ি সদর উপজেলার কল্যান্দী শেখ বাড়ি। গত ৩০ জুলাই সকালে রাসেল কর্মরত প্রতিষ্ঠান থেকে বিভিন্ন মডেলের ৩৮ পিচ মোবাইল ফোন সেট নিয়ে বিক্রয়ের জন্যে বের হয়। এরপর আর সে ফিরে আসেনি। এমন পরিস্থিতিতে তার সঙ্গে প্রতিষ্ঠানের পক্ষ থেকে একাধিকবার মোবাইল ফোনে যোগাযোগ করা হয়। কিন্তু এড়িয়ে যাওয়ার চেষ্টা করেন তিনি। পরে তার বাবা-মায়ের সঙ্গে যোগাযোগ করা হয়। সবশেষে আইটেল ও টেকনো মোবাইল ফোন কোম্পানির চাঁদপুর প্রতিনিধি মোঃ ইমরান হোসাইন সোহেল সদর মডেল থানায় নাজমুল হাসান রাসেলের বিরুদ্ধে একটি অভিযোগ করেন। এর প্রেক্ষিতে অভিযুক্তের শ^শুরবাড়ি থেকে ২৬টি মোবাইল ফোন সেট ও প্রয়োজনীয় কাগজপত্র উদ্ধার করে পুলিশ।
খোঁজ নিয়ে জানা গেছে, গত এক বছর চাকুরিকালীন বিক্রয়কর্মী রাসেল মোটা অঙ্কের টাকা নানা অজুহাতে নিজের কাছে রেখে দেয়। এ নিয়ে বারবার তাগাদা দিলে সবশেষ সে পালিয়ে যায়।
এসব ঘটনায় দীর্ঘদিন অনুসন্ধান ও তদন্ত শেষে অভিযুক্ত নাজমুল হাসান রাসেলের বিরুদ্ধে সদর মডেল থানার উপ-পরিদর্শক এবং মামলার তদন্ত কর্মকর্তা মোঃ রেজাউল করিম আদালতে অভিযোগপত্র দাখিল করেন। এ বিষয়ে গত সোমবার বিকেলে তদন্ত কর্মকর্তা জানান, আদালত দ্রুত সময়ের মধ্যে গ্রেপ্তারি পরোয়ানা জারি করলে অভিযুক্তকে খুব সহজেই গ্রেপ্তার করা সম্ভব হবে।
এদিকে অজ্ঞাত স্থান থেকে বিভিন্নজনের মাধ্যমে অভিযুক্ত রাসেল তার মালিক পক্ষকে মামলা তুলে নেয়ার জন্যে হুমকি-ধমকি দিচ্ছে বলে মালিক পক্ষ জানান। এমতাবস্থায় আইটেল ও টেকনো মোবাইল ফোন কোম্পানি চাঁদপুরের পরিবেশক উদ্বেগ ও আতঙ্কের মধ্যে রয়েছে।

 

সর্বাধিক পঠিত