• পরীক্ষামূলক সম্প্রচার
  • সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

চাঁদপুর রেলওয়ে কোর্ট স্টেশনে কলেজ ছাত্রকে কুপিয়ে জখম

প্রকাশ:  ০১ ডিসেম্বর ২০১৮, ১৩:০১
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

চাঁদপুর শহরের রেলওয়ে কোর্ট স্টেশনে হাসান (১৮) নামে এক কলেজ ছাত্রকে চাপাতি দিয়ে কুপিয়ে জখম করেছে ক’জন সন্ত্রাসী। গতকাল শুক্রবার বিকেল সোয়া ৫টার দিকে কোর্ট স্টেশনের প্লাটফর্মের উত্তরদিকে এ সন্ত্রাসী হামলার ঘটনা ঘটে। রক্তাক্ত জখম অবস্থায় সহপাঠীরা হাসানকে উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে ভর্তি করে। হাসান জোড়পুকুর পাড়স্থ প্রবাসী আঃ গণি পাটওয়ারীর ছেলে। সে আল-আমিন কলেজ শাখার একাদশ শ্রেণির প্রথম বর্ষের ছাত্র। তার ডান চোখের উপর আঘাতের এবং পিঠে দুটি ধারালো অস্ত্রের কোপের চিহ্ন রয়েছে বলে হাসপাতালের জরুরি বিভাগ সূত্রে জানা যায়।
ধারণা করা হচ্ছে, সিনিয়র-জুনিয়র ও বন্ধুদের মধ্যে পৃথক আড্ডা দেয়া নিয়ে দ্বন্দ্বের জের ধরে তার ওপর সন্ত্রাসী এ হামলা হয়েছে। আহত হাসানের সহপাঠীরা জানায়, সরোয়ার গ্রুপের ছোটভাই বস্তির রাব্বী ও তার বন্ধুরা হাসানকে প্লাটফর্মে পেয়ে চাপাতি দিয়ে কুপিয়ে পালিয়ে যায়।
ছবি-০১
কচুয়ায় কিন্ডারগার্টেন অ্যাসোসিয়েশন বৃত্তি পরীক্ষা
মোহাম্মদ মহিউদ্দিন ॥ কচুয়া উপজেলা কিন্ডারগার্টেন অ্যাসোসিয়েশন বৃত্তি পরীক্ষা-২০১৮ গতকাল শুক্রবার অনুষ্ঠিত হয়েছে। সকাল ১০টা থেকে দুপুর ১২টা পর্যন্ত উপজেলার রহিমানগর বিএবি উচ্চ বিদ্যালয়, কচুয়া বঙ্গবন্ধু সরকারি ডিগ্রি কলেজ, সাচার বহুমুখী উচ্চ বিদ্যালয়, আশেক আলী খান স্কুল এন্ড কলেজ ও পালাখাল উচ্চ বিদ্যালয় (৫টি কেন্দ্র) কেন্দ্রে অনুষ্ঠিত এ পরীক্ষায় প্রথম শ্রেণি থেকে পঞ্চম শ্রেণির ২১শ’ ৫৭ জন মেধাবী শিক্ষার্থী অংশগ্রহণ করে।
সকাল ১১টায় রহিমানগর কেন্দ্রে স্থানীয় সংবাদকর্মীদের পর্যবেক্ষণের সময় সাথে ছিলেন কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তা উপজেলা সহকারী শিক্ষা অফিসার মোঃ আনিছুর রহমান, কেন্দ্র সচিব বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল হোসেন পাটওয়ারী, কচুয়া উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা বিষয়ক সম্পাদক তৌহিদুল ইসলাম খোকা।
৫টি কেন্দ্রেই অত্যন্ত সুশৃঙ্খল ও সুষ্ঠু পরিবেশে পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। বেশ ক’বছর যাবৎ অনুরূপ পরীক্ষা অনুষ্ঠিত হয়। কিন্ডারগার্টেন অ্যাসোসিয়েশনের এ বৃত্তি পরীক্ষা সর্বমহলে প্রশংসিত হয়ে আসছে।

 

সর্বাধিক পঠিত