• পরীক্ষামূলক সম্প্রচার
  • সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

‘কুটুম বাড়ি’ থেকে ৯১ পিচ বিয়ার উদ্ধার ॥ আটক ৩

প্রকাশ:  ২০ নভেম্বর ২০১৮, ০৯:১৯
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

হাজীগঞ্জ উপজেলাস্থ হাজীগঞ্জ-রামগঞ্জ সড়ক সংলগ্ন রান্ধুনীমুড়া এলাকায় ‘কুটুম বাড়ি রেস্টুরেন্ট এন্ড পার্টি সেন্টারের’ ভেতরে অভিযান চালিয়ে ৯১ পিচ বিয়ার জব্দ করে প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনী। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, চাঁদপুর সার্কেলের উদ্যোগে গত রোববার রাতে এ অভিযান চালানো হয়। এ সময় ৩ জনকে আটক করা হয়।
অভিযান পরিচালনা করেন হাজীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জিয়াউল ইসলাম চৌধুরী। সাথে ছিলেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চাঁদপুরের ইন্সপেক্টর মোঃ মজিবুর রহমানসহ সঙ্গীয় পুলিশ ফোর্স।
আটককৃতরা হচ্ছে রান্ধুনীমুড়ার মোকলেছুর রহমানের ছেলে সোহেল রানা (৩৫), মমিন হোসেনের ছেলে মজিবুর রহমান (২৩) ও একই এলাকার সিরাজুল ইসলামের ছেলে কাউছার (২৩)। এদের আটক করে চাঁদপুর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কার্যালয়ে নিয়ে আসা হয়। এ ব্যাপারে চাঁদপুর মডেল থানায় আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে।
চাঁদপুর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ইন্সপেক্টর মোঃ মজিবুর রহমান জানান, হাজীগঞ্জ উপজেলার ‘কুটুমবাড়ি’  নামে ওই প্রতিষ্ঠানটিতে ব্যবসার আড়ালে মাদকদ্রব্য বেচাকেনাসহ নানা অসামাজিক কার্যকলাপ চলতো। এমন অভিযোগের ভিত্তিতে আমরা এখানে অভিযান চালাই। তখন হোটেলের ভেতরে তল্লাশি করে নিষিদ্ধ ৯১ পিচ বিয়ার জব্দ করা হয়। এ সময় ৩ জনকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে চাঁদপুর মডেল থানায় মামলা করা হয়েছে। আমাদের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পক্ষ থেকে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

সর্বাধিক পঠিত