• পরীক্ষামূলক সম্প্রচার
  • শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

আশিকাটিতে মাদক বিক্রির সময় স্বামী-স্ত্রীসহ আটক ৩

প্রকাশ:  ০৭ অক্টোবর ২০১৮, ০৯:১৭
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

 চাঁদপুর সদর উপজেলার ২নং আশিকাটি ইউনিয়নে গাঁজাসহ ৩ জনকে আটক করা হয়েছে। গতকাল শনিবার দুপুর ১টায় আশিকাটির পাইকাস্তা থেকে তাদেরকে আটক করা হয়। আটককৃতরা হচ্ছে পাইকাস্তা গ্রামের শেখ বাড়ির রঞ্জন আলীর ছেলে মোহাম্মদ আলী শেখ (৪৫), মোহাম্মদ আলীর স্ত্রী হাছিনা বেগম (৩৫) ও রালদিয়ার লতিফ খানের ছেলে শুক্কুর খান (৩৫)। আটকের পর গাঁজাসহ তাদেরকে চাঁদপুর মডেল থানায় প্রেরণ করা হয়।
    জানা যায়, মোহাম্মদ আলী শেখ ও তার স্ত্রী হাছিনা বেগমের চলাফেরা দীর্ঘদিন যাবৎ এলাকাবাসীর সন্দেহ হয়। তাদের ঘরে অপরিচিত লোকদের আনাগোনা বাড়তে থাকে। বিষয়টি স্থানীয়রা ইউপি চেয়ারম্যান বিল্লাল হোসেন পাটওয়ারীকে অবগত করলে তিনি ইউনিয়নের গ্রাম পুলিশদের তাদেরকে নজরে রাখার নির্দেশ দেন। গতকাল শনিবার অন্য স্থান থেকে লোক যাতায়াত করতে দেখে স্থানীয়রা ইউপি চেয়ারম্যানকে বিষয়টি জানালে ইউপি চেয়ারম্যান তাৎক্ষণিক পাইকাস্তা গ্রামের শেখ বাড়িতে গ্রাম পুলিশ পাঠিয়ে তাদের ঘর তল্লাশি ঘরে বিপুল পরিমাণ গাঁজার সন্ধান পান। গ্রাম পুলিশ বিষয়টি ইউপি চেয়ারম্যানকে জানালে চেয়ারম্যান তাদেরকে পরিষদে নিয়ে আসার নির্দেশ দেন। তাদেরকে ইউনিয়ন পরিষদে নিয়ে আসলে চেয়ারম্যান বিল্লাল হোসেন পাটওয়ারী বিষয়টি চাঁদপুর মডেল থানাকে জানান। থানার এসআই অনুপ চক্রবর্ত্তী, এএসআই ফয়েজ ও এএসআই সোহেল পরিষদে এসে গাঁজাসহ তাদেরকে আটক করে থানায় নিয়ে যায়।
    ইউপি চেয়ারম্যান বলেন, আশিকাটিতে মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করা হয়েছে। যে কোনো মূল্যে আশিকাটি থেকে মাদককে বিতাড়িত করা হবে। মাদকের সাথে কোনো প্রকার আপোষ নেই।  এ সময় আশিকাটি ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহ্বায়ক সেলিম মাল, সমাজসেবক, রাজনীতিবিদসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সর্বাধিক পঠিত