• পরীক্ষামূলক সম্প্রচার
  • শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

ফরিদগঞ্জে বেপরোয়া গতির মোটরসাইকেল এক বয়োবৃদ্ধের পা গুঁড়িয়ে দিয়েছে

প্রকাশ:  ০৭ অক্টোবর ২০১৮, ০৯:১৩
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

মসজিদ থেকে নামাজ পড়ে বাড়ি ফেরার পথে বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালিয়ে সাবেক সেনা অফিসার মুক্তিযোদ্ধা আতিকুর রহমানের (৭০) বাম পা গুঁড়িয়ে দিয়েছে। তাঁর গ্রামের বাড়ি ফরিদগঞ্জের পালতালুক গ্রামে। বর্তমানে তিনি ঢাকার সিএমএইচ হাসপাতালের জরুরি বিভাগে ভর্তি রয়েছেন। ঘটনাটি ঘটে বৃহস্পতিবার রাতে।
    এলাকাবাসী ও প্রত্যক্ষদর্শী জানায়, বৃহস্পতিবার রাতে বাড়ির পাশর্^বর্তী মসজিদে নামাজ পড়ে পায়ে হেঁটে বাড়ি ফিরছিলেন আতিকুর রহমান। এ সময় বিপরীত দিকে থেকে বেপরোয়া গতিতে ধেয়ে আসা একটি মোটরসাইকেল আতিকুর রহমানকে চাপা দেয়। আতিকুর রহমান মাটিতে লুটিয়ে পড়েন। তাঁর চিৎকার শুনে পাশর্^বর্তীরা ছুটে এসে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে প্রথমে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে প্রেরণ করেন। তাঁর অবস্থার অবনতি দেখে ওই রাতেই তাঁকে ঢাকা সিএমএইচ হাসপাতালে ভর্তি করা হয়।
    এদিকে উক্ত ঘটনার খবর শুনে সে রাতেই ফরিদগঞ্জ থানার এসআই মোঃ ফারুক ঘটনাস্থলে গিয়ে মোটরসাইকেলটি জব্দ করে থানায় নিয়ে আসেন। তবে এর চালক ফরিদগঞ্জের মানিকরাজ গ্রামের বিল্লাল হোসেনের ছেলে সৌরভ গা-ঢাকা দেয়ায় পুলিশ তাকে আটক করতে পারেনি।
    আহত মুক্তিযোদ্ধার ছেলে চাঁদপুর সরকারি কলেজের শিক্ষার্থী সুমন জানান, অতিরিক্ত রক্তক্ষরণের কারণে তার বাবা এখন হাসপাতালের বেডে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন।  এ দুর্ঘটনার কারণে তার বৃদ্ধ বাবার ভবিষৎ কী অপেক্ষা করছে তা এ মুহূর্তে বলা যাচ্ছে না বলেই সুমন কেঁদে উঠেন।
    এদিকে পুলিশের হাতে জব্দ হওয়া মোটরসাইকেলটি থানা থেকে ছাড়িয়ে নিতে এলাকারই একটি পক্ষ তাদের অপতৎরতা অব্যাহত রেখেছে বলে জানা গেছে। এ ব্যাপারে ফরিদগঞ্জ থানায় সৌরভের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে ভুক্তভোগী পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে।

সর্বাধিক পঠিত