• পরীক্ষামূলক সম্প্রচার
  • শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

হাজীগঞ্জে গৃহবধূর লাশ উদ্ধার

প্রকাশ:  ০৪ অক্টোবর ২০১৮, ০০:৪৫
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

তকাল বুধবার হাজীগঞ্জ পৌরসভাধীন ১০নং ওয়ার্ড রান্ধুনীমুড়া এলাকা থেকে ফিরোজা বেগম (২৪) নামের এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। তিনি ওই গ্রামের পশ্চিমপাড়া ইসমাইল হাজী বাড়ির সিএনজিস্কুটার চালক হেলাল মিয়ার স্ত্রী। থানা উপ-পরিদর্শক (এসআই) শামসুজ্জামানসহ সঙ্গীয় ফোর্স নিয়ে গৃহবধূর লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। ঘটনার পর তার স্বামী ও পরিবারে লোকজন পালিয়ে গেছে। নিহত গৃহবধূ এক কন্যা সন্তানের জননী।
    স্থানীয় সূত্রে জানা যায়, কেউ বলছেন ফিরোজা বেগম আত্মহত্যা করেছেন। আবার কেউ কেউ বলেছে তাকে হত্যা করা হয়েছে। ফিরোজা বেগম ও তার স্বামী সিএনজিস্কুটার চালক হেলালের মাঝে কলহ লেগেই থাকতো। আর এ নিয়ে প্রায় হেলাল স্ত্রীকে মারধর করতো। গতকাল বুধবার দুপুরের দিকে ফিরোজা বেগমের মৃত্যুর খবর ছড়িয়ে পড়ে। এরপরেই পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। তবে স্থানীয়দের দাবি, এই নারীর মৃত্যুর বিষয়টি সুষ্ঠু তদন্তের মাধ্যমে সম্পন্ন করা হোক।
    থানা উপ-পরিদর্শক (এসআই) শামসুজ্জামান জানান, গৃহবধূর আত্মহত্যার খবর পেয়ে অফিসার ইনচার্জ স্যারের নির্দেশে ফোর্স নিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসি। তার গলায় ফাঁসের চিহ্ন রয়েছে। ময়নাতদন্তের জন্যে লাশ চাঁদপুর সদর হাসপাতালের মর্গে পাঠানোর প্রক্রিয়া চলমান রয়েছে।
    অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আলমগীর হোসেন রনি জানান, ফিরোজা বেগমের লাশ ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়নি। তবে গলায় ফাঁসের চিহ্ন রয়েছে। এ বিষয়ে মামলা প্রক্রিয়াধীন। তিনি আরো বলেন, ময়নাতদন্ত রিপোর্ট আসলেই আইন অনুযায়ী পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

সর্বাধিক পঠিত