• পরীক্ষামূলক সম্প্রচার
  • শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

হাজীগঞ্জে বয়স্ক নারীর মৃত্যু নিয়ে গুঞ্জন

প্রকাশ:  ০৩ অক্টোবর ২০১৮, ১০:২২
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

হাজীগঞ্জের কালচোঁ দক্ষিণ ইউনিয়নের ওড়পুর রশিদ বিএসসি বাড়ির মাকসুদা বেগম (৭০) নামের এক নারী চিকিৎসাধীন অবস্থায় গতকাল মঙ্গলবার সকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান। আপন ননদের স্বামীর লাঠির আঘাতে মাথায় আঘাত পাওয়ার কারণে, দেবরদের লাঠির আঘাতে, পাতলা পায়খানা আবার নানান রোগে আক্রান্ত হয়ে মারা গেছেন এ নারী-এমন গুঞ্জন উঠে মারা যাওয়ার পরেই। নানানমুখী গুঞ্জন আর নিহতের পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের অনীহার কারণে নিহতের বাড়িতে গিয়ে বিভিন্ন জনের সাথে কথা বলেছেন হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ আলমগীর হোসেন রনি। মাকসুদা বেগম ঐ বাড়ির বিল্লাল হোসেনের মেয়ে।     
    নিহতের মেয়ে রেহানা আক্তার অভিযোগ করে বলেন, তার ফুফা সুমন মিয়া তাদের বাড়ির পাশে বাড়ি করে থাকেন। গত শুক্রবার ফুফার সাথে তার মায়ের একটি তুচ্ছ ঘটনা নিয়ে বাকবিত-া হয়। এরই মধ্যে আমার কয়েক চাচা মিলে মাকে কাঠ দিয়ে আঘাত করে এবং এলোপাতাড়ি মারধর করেন। মারধরে তিনি মাথায় গুরুতর আঘাত পান। ঐদিন রাতেই হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে ২ দিন চিকিৎসা নেয়ার পর সোমবার বিকেলে তাকে কুমিল্লা ও পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার সকালে তিনি মারা যান।
    হাজীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) ফারুক আহমেদ জানান, নিহত নারীর বাড়িতে আমরা গিয়েছি, তবে পরিবারের পক্ষ থেকে কেউ মামলা করতে রাজি হচ্ছে না।
    হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আলমগীর রনি হোসেন বলেন, পরিবারের সদস্যদের সাথে কথা বলেছি। তার মেয়েরা ঘটনার সত্যতা স্বীকার করে মারধরের ঘটনার বর্ণনা দিয়েছেন। তার অসুস্থতার কথাও জানিয়েছেন। সব মিলিয়ে মৃত্যুটি নিয়ে বিভিন্ন গুঞ্জন রয়েছে। নিহতের লাশ ঢাকা মেডিকেলে, লাশের ময়নাতদন্ত করা হবে বিষয়টি সেখানকার কর্তৃপক্ষ আমাকে জানিয়েছেন।  

সর্বাধিক পঠিত